মনোকিনিতে উপচে পড়ছে যৌবন, বাংলা সিরিয়ালের অভিনেত্রীর ছবি ঘুম কাড়ল নেট জনতার

লাল মনোকিনি পরে পাহাড়ি ঝর্নার জলে দাঁড়িয়ে পোজ দিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। সাহেবের চিঠি-তে চিঠির চরিত্রে তিনি বেশ খ্যাতি পেয়েছিলেন। এবার দেবচন্দ্রিমা সিংহ রায়ের বোল্ড ছবি ঘুম কাড়ল সকলের।

Sayanita Chakraborty | Published : Dec 14, 2023 6:25 AM IST

বাংলা সিরিয়ালের আদর্শ বউ যে এমন বোল্ড ছবিতে ধরা দিতে হতে পারেন তা হয়তো কেউ কল্পনাও করতে পারবেন না। অভিনীত চরিত্রে নিজের সেরাটা দিতে নিজের লুক থেকে অ্যাটিটিউডে অনেক পরির্তন আনেন তারকারা। ক্যামেরার সামনে নিজের অন্যরকম চিত্র তুলে ধরেন। সে কারণে ক্যামেরার পিছনে তাঁদের জীবনযাত্রা কেমন তা জানতে আগ্রহী থাকেন সকলেই। এবার বাংলা সিরিয়ালের আদর্শ বউ-র বাস্তব জীবনের ছবি ঘুম কাড়ল সকলের।

লাল মনোকিনি পরে পাহাড়ি ঝর্নার জলে দাঁড়িয়ে পোজ দিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। সাহেবের চিঠি-তে চিঠির চরিত্রে তিনি বেশ খ্যাতি পেয়েছিলেন। এবার দেবচন্দ্রিমা সিংহ রায়ের বোল্ড ছবি ঘুম কাড়ল সকলের। তিনি একটি ভিডিও শেয়ার করেন। যার ব্যাকগ্রাউন্ডে বাজছে হ্যায় সিনেমে যো কয়দ দরিয়া ওহ ছুট যায়েগা। আর এর সঙ্গে মিলল দেবচন্দ্রিমা সিংহ রায়ের লাল মনোকিনি পরা ছবি।

 

 

দেবচন্দ্রিমা সিংহ রায় এই ছবি দেখে চমক পেয়েছেন সকলে। তাঁর ভক্তরা তো বটেই সঙ্গে তাঁর সহকর্মীরাও বেশ চমক পেয়েছেন। সদ্য বালি ট্রিপে গিয়েছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। সেখানেরও একাধিক হট ছবি শেয়ার করেন অভিনেত্রী। রুদ্র সাহার পোশাকে ফোটোশ্যুট করেন অভিনেত্রী। যা মুহূর্তে হয়েছিল ভাইরাল। তেমনই বালি ট্রিপের কোও ছবিতে শর্ট ড্রেসে নজর কাড়েন তো কোনও ছবিতে ব্যাকলেস পোশাকে তাঁর ছবি ভাইরাল হয়। তবে এই সবকে ছাপিয়ে গিয়েছে তাঁর মনোকিনির ছবি।

টেলিভিশন দুনিয়ায় মিষ্টি মেয়ে নামে খ্যাত দেবচন্দ্রিমা সিংহ রায়। তবে, সে যে এতটা বোল্ড লুকে দেখা দেবে, তা কেউ-ই স্বপ্নেও ভাবতে পারেনি। সদ্য লাল মনোকিনি পরে পাহাড়ি ঝর্নার জলে দাঁড়িয়ে পোজ দিলেন দেবচন্দ্রিমা সিংহ রায়।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Raj Kapoor: নার্গিস ছেড়ে যেতেই মদে ডুবে যান বলিউডের 'শো ম্যান', জন্মদিনে জানুন অজানা কাহিনি

আমার গলা কি কখনও শাহরুখের কন্ঠে মানায়, নিজের কন্ঠস্বর প্রসঙ্গে বিশেষ উক্তি অরিজিৎ সিং-র

Share this article
click me!