নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর। এবার একসঙ্গে কাজ করবেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। কেরিয়ারের নতুন পদক্ষেপ নিতে চলেছেন তারা।

Sayanita Chakraborty | Published : Dec 13, 2023 4:31 AM IST

ঐন্দ্রিলা-অঙ্কুশের প্রেমের কথা সকলেরই জানা। বহু বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। কবে, বিয়ে করছেন তা নিয়ে প্রশ্ন করেছেন বহুজন। তবে মেলেনি উত্তর। এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর। এবার একসঙ্গে কাজ করবেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। কেরিয়ারের নতুন পদক্ষেপ নিতে চলেছেন তারা।

আগামী বছর আসছে অঙ্কুশের মির্জা। এই ছবির মধ্যে দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন অঙ্কুশ। আর অঙ্কুশের প্রযোজিত প্রথম ছবিতেই কাজ করবেন ঐন্দ্রিলা। সদ্য প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক। ছবিতে ঐন্দ্রিলার চরিত্রের নাম মুসকান। যার অর্থ হাসি। ঐন্দ্রিলার লুক প্রকাশ্যে এনেছেন অঙ্কুশ। তিনি সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ করে লেখেন, এই নিষ্ঠুর দুনিয়ার সঙ্গে মুসকানের আলাপ করালাম। নাম শুনে ভুলে যাবেন না। ২০২৪-এ ওর সঙ্গে দেখা হচ্ছে।

 

 

এদিকে অক্টোবর মাসে প্রকাশ্যে এসেছে মির্জা ছবির পোস্টার। খানিকটা দক্ষিণী ছবির ধাঁচে বানিয়েছেন মির্জা ছবির মোশন পিকটার। মুক্তি পেতেই বয়ে গিয়েছে প্রশংসা। সঙ্গে জুটেছিল কটাক্ষও।

মির্জা ছবির পোস্টারে দেখা গিয়েছিল মুখ ভর্তি দাঁড়ি, চোখে চশমা। খানিক পুষ্পা স্টাইলে হাজির হয়েছিলেন অভিনেতা। তাই মির্জা ছবির পোস্টার প্রকাশ্যে আসতেই অনেকে অঙ্কুশকে আল্লু অর্জুনের সঙ্গে তুলনা করেন। আল্লু অর্জুনকে নকল করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। সেবার ছবির পোস্টার শেয়ার করে অঙ্কুশ লিখেছিলেন, ‘নাম নয় Izzat চাই। watch him fight for respect to get a name in the world of crime.. get ready to meet him in 2024।’ এবার প্রকাশ্যে এল এই এই ছবিতে ঐন্দ্রিলার লুক। নিষ্ঠুর দুনিয়ার সঙ্গে আলাপ হল মুসকানের। প্রকাশ্যে এল ছবি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

খুশির সঙ্গে রোম্যান্স করবেন ইব্রাহিম, করণের হাত ধরে বক্স অফিসে আসছেন এই দুই স্টার কিডস

টাইগার শ্রফ এবং দিশা পাটানির সঙ্গে ভলিবল খেলছেন অক্ষয় কুমার, দেখুন ভিডিও

Share this article
click me!