দ্বিতীয় হানিমুনে পরম-পিয়া, জেনে নিন আয়ারল্যান্ডের পর কোথায় গেলেন তাঁরা

সদ্য দ্বিতীয় হানিমুনে গেলেন পরম-পিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ছবি। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন পিয়া চক্রবর্তী।

Sayanita Chakraborty | Published : Feb 6, 2024 5:56 AM IST / Updated: Feb 06 2024, 11:31 AM IST

ফের খবরে পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। ২৭ নভেম্বর ২০২৩ সালে বিয়ে করে চমক দেন অভিনেতা। হঠাৎ করে বিয়ে করে চমক দিয়েছিলেন পরম। টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর যে বিয়ে করবেন তা কেউ ভাবতে পারেননি। অনুপম রায়ে প্রাক্তন স্ত্রী পিয়াকে বিয়ে করেন পরমব্রত। এর পর থেকেই খবরে পরমব্রত ও পিয়া চক্রবর্তী। কেন গায়কের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করলেন, তা নিয়ে শুনতে হয় নানান কটাক্ষ। সকলেই নানান কু মন্তব্য করেন। তবে, এই সব মন্তব্যকে উপেক্ষা করে বিদ্য সংসার করছেন পরম-পিয়া।

এবার ফের খবরে পরম-পিয়া। সদ্য দ্বিতীয় হানিমুনে গেলেন পরম-পিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ছবি। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন পিয়া চক্রবর্তী। যা দেখে বোঝা যাচ্ছে দ্বিতীয় হানিমুনে গিয়েছেন তাঁরা। গিয়েছেন, দার্জিলিং-এ।

বিয়ে করেই পরমব্রত ও পিয়া গিয়েছিলেন আয়ারল্যান্ডে। সেটাই ছিল তাঁদের প্রথম হানিমুন। সেখানে গিয়ে ছবি শেয়ার করেন পিয়া। তবে, তাঁদের একসঙ্গে ছবি দেখা যায়নি। দুজনেই আয়ারল্যান্ডের রাস্তা ও সেখানের বিভিন্ন জিনিসের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন। এবার গেলেন দ্বিতীয় হানিমুনে।

পাহাড়ের রানি দার্জিলিংয়ে সময় কাটাচ্ছেন পরম ও পিয়া। একান্তে সময় কাটানোর ঝলক মিলেছে তাঁদের সোশ্যাল মিডিয়ায়। পিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে, হট চকোলেট থেকে কুঙ্গার এক বাটি স্যুপি নুডল। তার সঙ্গে চাইনিজ রেস্তোরাঁর জনপ্রিয় মেনি চিলি পর্ক। এই সকল খাওয়া দাওয়ার ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। তারপরই একটি ছবিতে দেখা গিয়েছে পরম ও পিয়াকে। দুই বন্ধুর সঙ্গে পোজ দিয়েছেন তাঁরা। পরমব্রতর পরনে কালো শীত পোশাক। তেমনই পিয়া পরেছেন গাঢ় সবুজ রঙের জ্যাকেট। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি।

 

আরও পড়ুন

Poonam Pandey: 'প্রকাশ্যে ক্ষমা না চাইলে আইনি ব্যবস্থা,' পুনম পাণ্ডেকে নোটিস বাংলার সমাজকর্মীর

রাজ পরিবারের রক্ত নেই বলে ভেঙেছিল সম্পর্ক, জেনে নিন কার প্রেমে পড়েন মাধুরী

Share this article
click me!