'যা করেছেন এবং বেশ করেছেন'- পুনমের উদ্দেশ্যে বিশেষ বার্তা শিলাজিৎ-র

পুনমের এই কান্ড নিয়ে মুখ খুললেন গায়ক শিলাজিৎ মজুমদার। তিনি বললেন, তুমি যা জিনিস গুরু, বিশ দাঁত ভাঙলে কত সেয়ানাক।

Sayanita Chakraborty | Published : Feb 5, 2024 3:19 AM IST

দুদিন ধরে সোশ্যাল মিডিয়া দাপিয়ে বেড়াচ্ছেন পুনম পাণ্ডে। প্রচারে আসতে এক মিথ্যা পথ অনুসরণ করেছেন তিনি। সার্ভাইকাল ক্যানসার প্রসঙ্গে সতর্কতা প্রচারে এক ভুল পথ অনুসরণ করছেন পুনম। ক্যানসারের মতো রোগ নিয়ে করেছেন বদ রসিকতা। ঠাট্টা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিজের মৃত্যুর খবর।

এরপর সর্বত্র ভাইরাল হয় পুনমের প্রয়াণের খবর। ঘটনার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই একটি ভিডিও প্রকাশ করে পুনম জানান তিনি বেঁচে আছেন। সবই ছিল তাঁর প্রচারের মাধ্যম। এর পর সর্বত্র শুরু হয় নিন্দা। পুনমকে বয়কট ও গ্রেপ্তারির দাবি ওঠে।

 

 

এবার পুনমের এই কান্ড নিয়ে মুখ খুললেন গায়ক শিলাজিৎ মজুমদার। তিনি বললেন, তুমি যা জিনিস গুরু, বিশ দাঁত ভাঙলে কত সেয়ানাক। পুনমের উদ্দেশ্যে একটি চিঠি লেখেন গায়ক। সেখানে লেখেন, পরম পূজনীয় পুনম, আপনার সঙ্গে আমার আলাপ নেই। আপনি কী কী কী করেছেন আমি জানি না। কিন্তু, আপনার এই খেলাটা আমার দারুণ লেগেছে। ম্যাডাম আপনাকে প্রণাম। আপনি যে থাপ্পড়টা মারলেন। বড় বড় সেয়ানাদের আপনি জাস্ট বিষ দাঁত ভেঙে দিয়েছেন। আমি বিশ্বাস করি, আপনি এটা জ্ঞানত করেছেন এবং বেশ করেছেন।

আপনাকে সেলাম। আপনি আমাকে না চিনেও, না জেনেও, আমার মত অনেকের ভেতর লুকিয়ে থাকা বিপ্লবটা করে দিয়েছেন। এর জন্য আপনাকে কোনও ঘোষিত রাজনৈতিক দলে যোগ দিতে হয়নি। এখনও পর্যন্ত। কাল কী হবে জানি না। আপনার কাজ কতটা ফলপ্রসূ হবে জানি না, কিন্তু আপনি যা করলেন এটা আমি বিপ্লব বলে বুঝলাম। আগামীকালসেটা কী হবে? পতাকা? প্রতীক? পার্টি? না প্রপার্টি? জানিনা, কিন্তু ইতিহাস হল...।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

গ্র্যামি অ্যাওয়ার্ড কি পাবেন নরেন্দ্র মোদী? আন্তর্জাতিক এই সঙ্গীত সম্মানের অপেক্ষায় গোটা বিশ্ব, রেজাল্ট আজ

পুনম পান্ডে থেকে লর্ড ববি, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!