জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন টোটা, শুরু হল ‘চালচিত্র’ ছবির শ্যুটিং

ছবিতে থাকছেন টোটা রায় চৌধুরী, শান্তনু মাহেশ্বরী। সঙ্গে থাকছেন রাইমা সেন ও জিয়াউল ফারুক অপূর্ব। ছবিটি প্রযোজনা করছেন ফ্রেন্ডস কমিউনিকেশন। তেমনই ছবিটি পরিচালনা করেছেন প্রতিম ডি গুপ্তা।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2023 6:40 AM IST

কেরিয়ারের সময়টা বেশ ভালোই যাচ্ছে টোটা রায় চৌধুরীর। বংলা ছবি, সিরিজ কিংবা সিরিয়াল তো বটেই, সদ্য তিনি পা দিয়েছেন বলিউডে। করণ জোহরের ছবিতে কাজ করেছেন টোটকা। এখানেই শেষ নয়, স্ক্রিন শেয়ার করেছেন আলিয়া ভাট, রণবীর সিং, জয়া বচ্চন, ধর্মেন্দ্র-সহ একাধিক বলি তারকার সঙ্গে। আর এবার কাজ করবেন বাংলাদেশী তারকার সঙ্গে।

বাংলাদেশের তারকার জিয়াউল ফারুক অপূর্বকে সকলেই চেনেন। বাংলাদেশ তো বটেই আমাদের ভারতেও তাঁর ক্রেজ কম নয়। এবার জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী।

আজ থেকে শুরু হল শ্যুটিং। শুরু হল ‘চালচিত্র’ ছবির কাজ। ছবির কাজের কারণে আগেই কলকাতা এসেছেন বাংলাদেশী এই তারকা। ছবিতে থাকছেন টোটা রায় চৌধুরী, শান্তনু মাহেশ্বরী। সঙ্গে থাকছেন রাইমা সেন ও জিয়াউল ফারুক অপূর্ব। ছবিটি প্রযোজনা করছেন ফ্রেন্ডস কমিউনিকেশন। তেমনই ছবিটি পরিচালনা করেছেন প্রতিম ডি গুপ্তা।

থ্রিলার ধর্মী ছবি হল ‘চালচিত্র’। পুলিশের গোয়েন্দা শাখার একদল অফিসারের কাহিনি উঠে আসবে ছবিতে। দুঁদে অফিসার কণিষ্ক চট্টোপাধ্যায়। এই চরিত্রে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী। তদন্ত করতে গিয়ে তিনি ১২ বছর আগের এক মামলা উঠে আসবে। এই সকল রহস্যের সমাধান করতে গিয়ে ব্যক্তিগত জীবন উঠে আসবে পুলিশ কর্তাদের। একেবারে ভিন্ন ধরনের কাহিনি নিয়ে আসছে ছবিটি।

শেষ রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবিতে দেখা গিয়েছিল টোটাকে। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি।

তেমনই এই ছবিতে দেখা যাবে শান্তনুকে। শান্তনুকে এর আগে দেখা গিয়েছিল গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবিতে। এই ছবিতে দেখা যাবে শান্তনু মাহেশ্বরী। এক সঙ্গে তিন তারকা থাকছেন চালচিত্র ছবিতে। শান্তনু মাহেশ্বরী, টোটা রায় চৌধুরী, জিয়াউল ফারুক অপূর্ব আছেন ছবিতে। তেমনই আছেন রাইমা সেন। সব মিলিয়ে একরাশ ঝটকা নিয়ে আসছে ছবিটি। আজ থেকে শুরু হল শ্যুটিং। ছবিটি পরিচালনা করেছেন প্রতিম ডি গুপ্তা। ফ্রেন্ডস কমিউনিকেশন পরিচালিত ছবিটি মুক্তি পাবে এক গোয়েন্দা গল্প নিয়ে।

 

 

আরও পড়ুন

জীতুর অভাব দূর করতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা, বিচ্ছেদের পরেও কি পুরনো প্রেম বর্তমান?

Sonu Sood : স্ত্রী সোনালীকে সঙ্গে নিয়ে লালবাগচা রাজার দর্শনে সোনু সুদ, নিলেন আশীর্বাদ

দাদাসাহেব ফালকে সম্মান পাচ্ছেন ওয়াহিদা রহমান, ঘোষণা অনুরাগ ঠাকুরের

Share this article
click me!