জীতুর অভাব দূর করতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা, বিচ্ছেদের পরেও কি পুরনো প্রেম বর্তমান?

সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকের নবনীতা খোলসা করলেন তাঁর পুজোর প্ল্যান।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2023 2:09 AM IST / Updated: Sep 27 2023, 08:19 AM IST

বেশ কয় মাস ধরে খবরে আছেন জীতু ও নবনীতা। তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকেই সম্পূর্ণ লাইম লাইট গিয়ে পড়েছে তাদের দিকে। কেন বিচ্ছেদ হচ্ছে, তা তো জানতে চাইছেন সকলেই। সঙ্গে সকলের মনে প্রশ্ন কীভাবে জীতুকে ছাড়া কাটছে তাঁর দিন। সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকের নবনীতা খোলসা করলেন তাঁর পুজোর প্ল্যান।

নবনীতা বললে, এ বছরের দুর্গাপুজো আগের বছরগুলোর চেয়ে অন্যরকম। প্রতিবছর সে সিঁদুর খেলত। জীতুর সঙ্গে অঞ্জলি দিত। কিন্তু, এবার আর হবে না। এবছর ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে তাঁর। নবনীতা জানান, ছয় মাসের জন্য তাঁর ভিসা আছে লন্ডন যাওয়ার। ভেবেছিল এক বার লন্ডন যাবে। কিন্তু, তিনি জানান, এক সপ্তাহের বেশি ছুটি পাবেন না। সে কারণে বিদেশ যাওয়া হবে না। অষ্টমী থেকে যদি ছুটি পান তাহলে দেশেরই কোথাও ঘুরে আসবেন, এমনই জানান নবনীতা।

জীতুর সঙ্গে সম্পর্কের পর পুজোগুলো ছিল অন্যরকম। সে বন্ধুদের বাড়ি যেত। জীতু ও তাঁর কমন ফ্রেন্ড আছে। তাদের সঙ্গে সময় কাটাত। ফলে কোনও অস্বস্তি হত না বলে জানান। তবে, এবার জীতু নেই তাঁর জীবনে। সে কারণে একেবারে অন্যরকম ভাবে কাটাতে চলেছেন পুজো।

কয় মাস আগে নবনীতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। লেখেন, ‘টেবিল আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না... টাওয়েল শেয়ার হবে না, সান স্ক্রিন ভাগভাগি হবে না... কিছুই আর একসঙ্গে হবে না...। তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো। গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছো... লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল... তাও নিজের একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজনে দুজনের সঙ্গে ভালো নেই... প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এই ভাবেই হোক.. ভালো থেকে জিতু কামাল।’ – নবনীতার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। এভাবে নিজেদের দাম্পত্য জীবনের বিচ্ছেদের কথা জানান নবনীতা। আর সেই বিচ্ছেদের পর এবার প্রথম পুজো। সে কারণে ছুটি পেলেই ঘুরতে চলে যাবেন বলে ভেবে নিয়েছেন নায়িকা।

 

আরও পড়ুন

দাদাসাহেব ফালকে সম্মান পাচ্ছেন ওয়াহিদা রহমান, ঘোষণা অনুরাগ ঠাকুরের

বক্স অফিসে জোড় টক্কর, একসঙ্গে আসছে শাহরুখ খানের ‘ডঙ্কি’ ও প্রভাসের ‘সালার’

Baby Shower: সাধ খেলেন শুভশ্রী, মুম্বই থেকে ফিরে ঘরোয়া ভাবে হল সাধের অনুষ্ঠান

Read more Articles on
Share this article
click me!