Baby Shower: সাধ খেলেন শুভশ্রী, মুম্বই থেকে ফিরে ঘরোয়া ভাবে হল সাধের অনুষ্ঠান

কোনও ছবিতে মা ও বাবার মাঝে দেখা যাচ্ছে শুভশ্রীকে। আবার কোনও ছবিতে আত্মীয়দের মাঝে দাঁড়িয়ে পোজ দিয়েছেন হবু মা।

Sayanita Chakraborty | Published : Sep 26, 2023 1:51 AM IST / Updated: Sep 26 2023, 11:51 AM IST

ডিসেম্বরে আসছে দ্বিতীয় সন্তান। তার আগে সাত মাসের সাধ হল শুভশ্রীর। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই সকল ছবি। ঘরোয়া বাবেই সাধের অনুষ্ঠান হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। মা-বাবা ও শ্বশুরবাড়ির ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে সাধ খান শুভশ্রী। এদিন সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে সবুজ রঙের টিউনিক পোশাকে দেখা গিয়েছে শুভশ্রীকে। কানে ম্যাচিং করা দুল। মুখে হালকা মেকআপ। পাশে দাঁড়িয়ে রাজ। রাজের পরনে নীল রঙের কুর্তা। চোখে কালো ফ্রেমের চশমা। কোনও ছবিতে মা ও বাবার মাঝে দেখা যাচ্ছে শুভশ্রীকে। আবার কোনও ছবিতে আত্মীয়দের মাঝে দাঁড়িয়ে পোজ দিয়েছেন হবু মা।

এই ছবি পোস্ট করার পর মুহূর্তে তা হল ভাইরাল। সোমবার নিজের সাধের ছবি পোস্ট করলেন নায়িকা। তারপরই তাঁর সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। কদিন আগেই শুভশ্রী জানিয়েছিলেন তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। তার পরিবারে আসছে নতুন সদস্য। তবে, গর্ভবতী অবস্থায় এবার কাজ করতে দেখা যায়।

বর্তমানে রিয়েলিটি শো-র বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। তেমনই প্রায়শই ফোটোশ্যুট করে খবরে আসেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। প্রায়শই নিজের নানান ছবি পোস্ট করে থাকেন। এই নিয়ে খবরে আসেন নায়িকা।

 

 

অন্যদিকে, কদিন আগে মুক্তি পেয়েছে ইন্দুবালার ভাতের হোটেল। এই ওয়েব সিরিজে শুভশ্রীর অসাধারণ অভিনয় নজর কেড়েছে সকলের। হইচই-এ মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ইন্দুবালার ভাতের হোটেল। এক মহিলার গল্প নিয়ে তৈরি। এটি দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখেন শুভশ্রী। বেশ খানিকটা বিরতির পর এই ইন্দুবালার ভাতের হোটেল দিয়ে কাজে ফেরেন শুভশ্রী। এমনকী, ইন্দুবালার ভাতের হোটেল তাঁর অভিনীত প্রথম ওয়েব সিরিজ। তাঁর চেনা ছকের বাইরে একেবারে নতুন ভাবে দেখা যায় তাঁকে। তারপর প্রযোজনার কাজে মন দিয়েছেন নায়িকা। সদ্য মুক্তি পাওয়া আবার প্রলয় শুভশ্রী প্রযোজিত। বর্তমান প্রযোজক হিসেবেও কাজ করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সব মিলিয়ে পুরো সময়টা কাজের মধ্যে কাটাচ্ছেন। এরই সঙ্গে ছেলে ইউভানকে যথেষ্ট সময় দেন। প্রায়শই ছেলেকে নিয়ে ভিডিও পোস্ট করে থাকেন। এবার দাদা হবেন ছোট্ট ইউভান। তাদের পরিবারে আসবে নতুন সদস্য। আর তিন মাসের অপেক্ষা। তারপরই সুখবর দিতে চলেছেন নায়িকা। সদ্য ঘরোয়া ভাবে অনুষ্ঠিত হন নায়িকা সাত মাসের সাধের অনুষ্ঠান।

 

আরও পড়ুন

Dev Anand: ১০০-এ পা হিন্দি ছবির এভারগ্রিন হিরো দেব আনন্দ, প্রথম পেশা থেকে প্রথম প্রেম- রইল অনেক তথ্য

Dawshom Awbotaar: প্রসেনজিৎ-এর 'দশম অবতার'এর ট্রেলার মুক্তির পরই অমিতাভের বার্তা বুম্বাকে

রাজস্থানে বিয়ে, দিল্লি ও মুম্বইয়ে রিসেপশন, জেনে নিন কোথায় হানিমুনে যাচ্ছেন পরিণীতি ও রাঘব

Share this article
click me!