সোশ্যাল মিডিয়ায় সব থেকে বেশি Followers এদের, রইল ছোট পর্দার নায়িকার কথা

টেলিভিশনের পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় খ্যাতি পাওয়া আজকাল প্রতিযোগিতায় পরিণত হয়েছে। এই প্রতিযোগিতায় একে অপরকে টেক্কা দিয়েছেন অনেকে। রইল আট টলিউড নায়িকার কথা, সোশ্যাল মিডিয়ায় সব থেকে বেশি Follower এদের, রইল তালিকা।

Sayanita Chakraborty | Published : May 4, 2023 6:28 AM IST

19

মধুমিতা সরকার

কেরিয়ার শুরু ছোট পর্দা দিয়ে। তারপর একে একে বড় বড় প্রোজেক্টে কাজ করেছেন। ছোট পর্দা থেকে বড় পর্দা সবই মাতিয়ে চলেছেন মধুমিতা। বর্তমান কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্মে। সঙ্গে মাতাচ্ছেন সোশ্যাল মিডিয়া। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ২.২ মিলিয়নেরও বেশি।

29

মনামি ঘোষ

টলিউডের সফল নায়িকাদের তালিকায় রয়েছেন মনামি ঘোষ। ছোট পর্দা দিয়ে শুরু করেছিলেন কেরিয়ার। বর্তমানে ওটিটি-তে জমিয়ে কাজ করছেন। সঙ্গে আছে বড় পর্দার কাজও। এরই সঙ্গে ভক্তদের মন কাড়তে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই পোস্ট করেন নিজের নানান ফোটোশ্যুটের ছবি। পোস্ট করেন নানান ভিডিও। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ২.২ মিলিয়নেরও বেশি।

39

তৃণা সাহা

ছোট পর্দায় গুনগন চরিত্রে অভিনয় করে বেশ সাফল্য পেয়েছেন তৃণা। তবে, প্রথম কাজ খোকাবাবু। বর্তমানে ছোট পর্দা তো বটেই কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্মে। এরই সঙ্গে নানান বিজ্ঞাপন থেকে শুরু করে ভিডিও শ্যুট তো আছেই। এরই সঙ্গে ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ১.৭ মিলিয়নেরও বেশি।

49

সন্দীপ্তা সেন

দূর্গা সিরিয়াল দিয়ে ছোট পর্দায় ডেবিউ সন্দীপ্তার। এরই সঙ্গে তিনি একজন ভালো নৃত্যশিল্পী। এরপর তুমি আসবে বলে, টাপুর টুপুর, দূর্গা দূর্গেশ্বরী থেকে শুরু করে নানা সিরিয়ালে কাজ করেছেন। ডেবিউ করেছেন বড় পর্দাতেও। তাঁর প্রথম কাজ মৈনাক ভৌমিক পরিচালিত একান্নবর্তী। এরই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ১.১ মিলিয়নেরও বেশি।

59

উষশী রায়

ছোট পর্দা দিয়ে ডেবিউ করেন উষশী রায়। এর পর একে একে কাজ করে নানান প্রোজেক্টা। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে জমিয়ে কাজ করছেন উষশী। টুরু লাভ, গভীর জলের মাছ-র মতো নানান প্রোজেক্টে কাজ করেছেন। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ১ মিলিয়নেরও বেশি।

69

স্বস্তিকা দত্ত

২০১৫ সালে ডেবিউ করেন স্বস্তিকা। প্রথম কাজ বড় পর্দায়। পারব না আমি ছাড়তে তোকে ছবিতে বেশ সাফল্য পান স্বস্তিকা। এরপর ছোট পর্দায় কাজ করে চলেছেন। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ১ মিলিয়নেরও বেশি।

79

দিতিপ্রিয়া রায়

রানী রাসমনি সিরিয়ালে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন দিতিপ্রিয়া। এছাড়াও, মা, দূর্গা, অপরাজিত, বোমকেশ থেকে শুরু করে তারে আমি চোখে দেখিনি, তোমায় আমায় মিলের মতো প্রোজেক্টে কাজ করেছেন। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্র জয় করেছেন নিজের অভিনয় দক্ষতা বলে। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ৮৮২ হাজারেরও বেশি।

89

শোলাঙ্কি রায়

ছোট পর্দার বেশ পরিচিত মুখ শোলাঙ্কি রায়। সদ্য খড়ি চরিত্রে সকলের মন কেড়েছেন তিনি। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ৫০ হাজারের কাছাকাছি।

99

দেবলীনা কুমার

ছোট পর্দার বেশ পরিচিত মুখ দেবলীনা কুমার। অভিনয়ের সঙ্গে তিনি একজন নৃত্যশিল্পীও। নানান চরিত্রে সকলের মন কেড়েছেন তিনি। ইন্সটাগ্রামেও তিনি বেশ অ্যাক্টিভ। তাঁর ফলোয়ার প্রায় ৪০ হাজারের কাছাকাছি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos