‘কোন দল কতটা দুর্নীতিগ্রস্ত তা মানুষ জানে’, জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারি নিয়ে মন্তব্য চিরঞ্জিতের

উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূলের জেলা সভাপতি ছিলেন জ্যোতিপ্রয় মল্লিক। সেই সুবাদে তাঁকে কাছ থেকে দেখেছেন অভিনেতা। জ্যোতিপ্রয় মল্লিকের গ্রেফতারি নিয়ে এবার এক বিশেষ উক্তি করলেন অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Nov 2, 2023 11:28 AM IST

জ্যোতিপ্রয় মল্লিকের গ্রেফতারিতে চমক পেয়েছেন অনেকেই। এই গ্রেফতারি নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। দীর্ঘদিন তাঁকে কাছ থেকে দেখেছেন অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব চিরঞ্জিত। একসময় উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূলের জেলা সভাপতি ছিলেন জ্যোতিপ্রয় মল্লিক। সেই সুবাদে তাঁকে কাছ থেকে দেখেছেন অভিনেতা। জ্যোতিপ্রয় মল্লিকের গ্রেফতারি নিয়ে এবার এক বিশেষ উক্তি করলেন অভিনেতা।

তিনি বলেন, একটু হলেও বিস্মিত হয়েছেন জ্যোতিপ্রিয়ের গ্রেফতারি নিয়ে। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘... কেউ অপরাধী হতেই পারেন। আমি সেটা অস্বীকার করছি না। কিন্তু তাঁকে অপরাধী ঘোষণা করার আগে তো তাঁর অপরাধ প্রমাণ করতে হবে। সবাইকে ধরে ধরে জেলে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। এদিকে একটা মামলারও কোনও রকম নিষ্পত্তি হয়নি।’

তিনি আরও বলেন, আমি নিজে দেখেছি, তখন ওঁর কথায় জেলায় কাজ হত। জেলা সভাপতি পদে থাকলে সেটাই তো হওয়া স্বাভাবিক। এখন উনি আর ততটা ইনভলব নন। কিন্তু, আমার সঙ্গে ওঁর খুব ভালো সম্পর্ক ছিল।... মাঝে মধ্যে আবার দেখছি, ওদের (তদন্তকারী সংস্থা) তরফে কার কত সম্পত্তি, সে সবও ঘোষণা করে দেওয়া হচ্ছে ও তাঁর পরে তল্লাশি করা হচ্ছে।

এমনই মন্তব্য শোনা যায় অভিনেতার গলায়। তিনি আরও বলেন, কোন দল কতটা দুর্নীতিগ্রস্ত তা মানুষ জানে। ওরা তো এমন আইন আলানা চেষ্টা করছে, যেখানে রাজনৈতিক দলে কীভাবে ফান্ডিং আসছে, তা প্রকাশ্যে না আনলেও চলবে। ফলে বোঝাই যাচ্ছে, দুর্নীতির পক্ষে কারা।

এদিকে আজ বৃহস্পতিবার ৬৮-এ পা দিলেন চিরঞ্জিৎ চক্রবর্তী। চিরঞ্জিৎ চক্রবর্তী জন্মদিন পালনে বিশ্বাসী নন। সে কারণে এই দিন বাড়িতে থাকার পরিকল্পনা করেন অভিনেতা। প্রতিবার সাধারণ ভাবে কাটান দিনটি।

 

আরও পড়ুন

প্রসেনজিৎ-কে এক নম্বরে যেতে তিনিই জায়গা ছেড়েছেন, বিশেষ উক্তি চিরঞ্জিতের

Dunki: বন্ধুত্ব, ভালোবাসা, একতার কাহিনি নিয়ে আসছে ডানকি, ছবির টিজারে বিশেষ চমক বাদশার

 

Share this article
click me!