এক রাতের দর কত, সোশ্যাল মিডিয়ায় কুপ্রস্তাব পেলেন রূপাঞ্জনা, ক্ষোভ উগরে কী বললেন নায়িকা

ই আবারও হেনস্তার শিকার রূপাঞ্জনা মিত্র। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন টলি অভিনেত্রী। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Web Desk - ANB | Published : Feb 8, 2023 9:56 AM IST

কিছুদিন আগেই খ্যাতনামা পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। সেই বির্তকের রেশ কাটতে না কাটতেই আবারও হেনস্তার শিকার রূপাঞ্জনা মিত্র। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন টলি অভিনেত্রী। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি এক বাঙালি ব্যবসায়ীর সঙ্গে সময় কাটানোর কুপ্রস্তাব পান রূপাঞ্জনা মিত্র। এমনকী একরাতের জন্য তার দর কত, তাও জানতে চাওয়া হয়। নিজের সোশ্যাল মিডিয়ায় সমাজমাধ্যমের পাতায় মৃণ্ময় নামের ওই ব্যক্তির অসৎ উদ্দেশ্যের কথা তুলে ধরেন অভিনেত্রী। কীভাবে এই কুপ্রস্তাব পেলেন রূপাঞ্জনা মিত্র, তা সরাসরি সকলের সঙ্গে শেয়ার করেন নায়িকা। রূপাঞ্জনা জানান, প্রথমে তার কাছে মেইল আসে ইনস্টাগ্রামে দেওয়া মেইল অ্যাড্রেসে। কাজ সংক্রান্ত প্রশ্নের জবাবে নিজের ফোন নম্বর দেন সরাসরি যোগাযোগ করার জন্য। তারপরই ওই ব্যক্তি হোয়াটসঅ্যাপে ম্যাসেজ করে। এবং সেখানেই তার ফি কত, জানতে চায়।

 

 

ক্রিনশট শেয়ার করে রূপাঞ্জনা আরও জানান, ওই ব্যক্তি সরাসরি বলেন, তার ক্লায়েন্ট চায় দেখা করতে এবং সময় কাটাতে। রূপাঞ্জনা তারপরই জিজ্ঞাসা করে, কবে হবে এই সাক্ষাৎ, কোনও কাজের সূত্রে। তবে এর জবাব সরাসরি না এলেও বারবার দেখা করার কথা বলা হতে থাকে। তিনি তখন জানান, তার ক্লায়েন্ট বিনোদন জগতের কেউ নন বরং তিনি একজন বাঙালি ব্যবসায়ী। তারপর সেই বাঙালি ব্যবসায়ী ক্লায়েন্টের ছবি দেখতে, পরিচয় জানতে চেতেই ওই ব্যক্তি প্রস্তাব এরিয়ে যান। তারপরই রূপাঞ্জনা কড়া জবাবে বলেন, আপনার ক্লায়েন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না। আমার মনে হচ্ছে আপনারা হারেম সেন্টার খুঁজছেন। শুনুন আপনাকে আরও একটা কথা বলি, আমি আপনার এই বাঙালি ব্যবসায়ীকে ঠিক খুঁজে বার করব। আপনার ভুল জায়গায় কড়া নেড়ছেন। পুরো স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী জানতে চেয়েছেন, আপনারাই বলুন এই ধরনের মানুষের সঙ্গে কী করা উচিত। বেশ কয়েক বছর উপেক্ষা করে এই ধরনের অসুস্থ মানসিকতা লোকেদের মধ্যে কোনও পার্থক্য আসেনি। যারা নারীকে পন্য বলে মনে করে, সমাজ এই ধরনের চাহিদা পূরণ করে। ইন্ডাস্ট্রির বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন রূপাঞ্জনা। তিনি একা নন, এমন প্রস্তাব আরও অনেকেই পেয়েছে বলেন জানান অভিনেত্রী। এই নোংরামি কোথায় পৌঁছেছে তার শেষ তিনি দেখে ছাড়বেন। আসলে এর পিছনে কোনও চক্র রয়েছে কিনা, সেটাই খুঁজে বার করবেন রূপাঞ্জনা মিত্র।

 

 

Share this article
click me!