গর্জিয়াস গাউনে সুপারবোল্ড শুভশ্রী, চোখের মায়াবী চাহনিতে নেশা জাগল ভক্তদের

কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাদা লং গাউনে ছবি পোস্ট করেছেন, যা দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।

Web Desk - ANB | Published : Feb 6, 2023 1:00 PM IST

ছেলে হওয়ার পর ওজন বেড়ে দ্বিগুণ হয়েছিল টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। শরীরের বাড়তি ওজন নিয়ে ট্রোলডও হয়েছিলেন শুভশ্রী। তবে ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে রীতিমতো ভক্তদের চমকে দিয়েছেন শুভশ্রী। তিনি যে এক সন্তানের মা তা চেহারা দেখে বোঝা যায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় লং গাউন পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন শুভশ্রী, রাজ ঘরনির হট অবতার দেখে চোখ সরাতে পারছেন না ভক্তর।

কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। হট ফ্যাশনে ভক্তদের তাক লাগালেন শুভশ্রী। অভিনেত্রীর কিলার লুকে সকলেই পাগল হয়েছেন। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাদা লং গাউনে ছবি পোস্ট করেছেন, যা দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। একঝলকে দেখে নিন শুভশ্রীর ছবিগুলি।

 

 

ছিপছিপ চেহারা, মাখনের মতো ত্বকে ঝরে পড়ছে উষ্ণতা। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। ছবি পোস্ট হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ঝড়ের গতিতে ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। লাস্যে ভরা শরীরে শুভশ্রীর আদায় চোখ সরাতে পারছেন না ভক্তরা। ক্যামেরার সামনে একের পর এক হট পোজ দিয়েছেন শুভশ্রী।শুভশ্রীর হট লুকে বোল্ডনেসে পাগল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। ছবি দেখে হাল খারাপ হয়েছে ভক্তদের। কমেন্টে একজন লিখেছেন, ক্যুইন, আবার কেউ চোখের প্রশংসা করেছেন। টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী। বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। শরীরী নেশায় ভক্তদের কালঘাম ছুটিয়েছেন নেটপাড়ার হট সেনসেশন শুভশ্রী। ট্র্যাডিশনার হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি লাস্যময়ী। বং বিউটির প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। অভিনেত্রীকে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন।খোলা চুলে শুভশ্রীর অ্যাটিটিউটে মুগ্ধ অনুরাগীরা। অভিনেত্রীর সেক্সি ফিগারে বোল্ড আউট হয়েছেন ভক্তরা ।শুভশ্রীর একরত্তি ইউভান সকলের নয়নের মণি। ইতিমধ্যেই একরত্তির ফ্যান ফলোয়ার আকাশছোঁয়া। কিছুদিন আগেই মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফের পুরোদমে কাজ শুরু করেছেন শুভশ্রী।

 

Share this article
click me!