Viral Video: দুর্গাপুজোয় প্রসেনজিৎ-অনির্বাণের ‘অরূপ’ যুগলবন্দি, সুরুচি সংঘ জমে গেল জয়ার নাচের তালে

ঢাকের কাঠি হাতে নিয়ে ঢক্কানিনাদে নেমে পড়লেন টলিউডের খোদ ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে তাল মেলালেন ‘দশম অবতার’-এর আরেক তারকা অনির্বাণ ভট্টাচার্য। 

Sahely Sen | Published : Oct 20, 2023 6:06 AM IST

দুর্গাঠাকুর দেখতে বেরোনো তো শুরু হয়ে গেছে মহালয়া থেকেই। কিন্তু, এবার তো দেবীর বোধনকাল, ষষ্ঠীর আগেই ঢাকের তালে জমে উঠল টিম দশম অবতার। সুরুচি সংঘে যে সংঘবদ্ধ জোট তৈরি হল, তা দেখে ভিড় জমে গেল দর্শনার্থী মহলে।

কলকাতার অন্যতম বিখ্যাত দুর্গাপুজো (Durga Puja) সুরুচি সংঘ ক্লাবের পুজো, এবছর এই পুজোর জন্যই থিম সং রচনা করেছেন এবং সুর দিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই পুজোতেই পঞ্চমীর সন্ধ্যায় এসে উপস্থিত ‘অবতার’-রা। ঢাকের কাঠি হাতে নিয়ে ঢক্কানিনাদে নেমে পড়লেন টলিউডের খোদ ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে তাল মেলালেন ‘দশম অবতার’-এর আরেক তারকা অনির্বাণ ভট্টাচার্য।

দুই অবতার জুটি যখন আছেন, তখন আর তৃতীয়জন বাদ যান কেন? দুই নায়কের সঙ্গে তাল মিলিয়ে পা নাচালেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া এহসানও। আর ‘দশম অবতার’ ত্রয়ী যখন পুজোর আমেজে আত্মহারা, তখন তিনজনকে মাতিয়ে রাখতে নিজেই ঢাক বাজাতে শুরু করলেন বাংলার মন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি সুরুচি সংঘের পুজোর একজন অন্যতম উদ্যোক্তাও বটে। তিন ঢাকির তালে সুন্দরীকে নাচতে দেখে সোশ্যাল মাধ্যমেও নেটিজেনদের মনে বেজে উঠল ‘ঢাকের তালে’-র সুর।

 

 

Read more Articles on
Share this article
click me!