পুজোর শুরুতেই ম্যাচিং করে পোশাক, কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী-র সম্পর্কের গুঞ্জনে সরগরম টলিপাড়া

সদ্য সেচমন্ত্রী পার্থ ভৌমিকের আমন্ত্রণে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। এদিন একজন পরেছিলেন লাল রঙের চুড়িদার। আর কাঞ্চন পরেছিলে লাল পাঞ্জাবি।

Sayanita Chakraborty | Published : Oct 20, 2023 4:39 AM IST / Updated: Oct 20 2023, 10:12 AM IST

পুজোর আগেই খবরে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। পুজোর শুরুতেই একই রঙের পোশাক পরে খবের এলেন কাঞ্চন মল্লিক ও তাঁর বিতর্কিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ। তাঁদের সাজপোশাক দেখে অনেকেরই মনে পড়ে গিয়েছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কথা। কারণ, একই রঙের পোশাক পরে খবরের শিরোনামে বারে বারে আসতেন এই দুই। এবার সেই পথেই হাঁটছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ।

সদ্য সেচমন্ত্রী পার্থ ভৌমিকের আমন্ত্রণে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। এদিন একজন পরেছিলেন লাল রঙের চুড়িদার। আর কাঞ্চন পরেছিলে লাল পাঞ্জাবি। অনুষ্ঠানে ছিলেন ব্রাত্য বসু থেকে দেবশঙ্কর হালদার সকলে।

কাঞ্চন মল্লিকের বিচ্ছেদের পর থেকে শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তাঁর সম্পর্কটা সকলের কাছে যেন রহস্যে মোড়া। সম্পর্কে আছেন বলে শোনা যায় কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। তবে, নিজের মুখে সে কথা বলেননি। কিন্তু, আকারে ইঙ্গিতে সে কথা বুঝিয়েছেন তাঁরা। এবার কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজর একই রঙের পোশাক উষ্কে দিল এই ভাবনা।

কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের সম্পর্কে গুঞ্জন আরও জোড়ালো হল। পুজোর আগে চতুর্থীতেই একই রঙের পোশাকে সাজলেন দুজনে। পাশাপাশি বসে উপভোগ করলেন অনুষ্ঠান। তেমনই প্রিয় বন্ধু কিংবা বিশেষ বন্ধুর সঙ্গে সময় কাটালেন শ্রীময়ী। আর সেই ছবি নিজেই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। সব মিলিয়ে খবরে এলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। পুজোর শুরুতেই কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজর প্রেম নজর কাড়ল সকলের।

 

আরও পড়ুন

‘দশম অবতার’ ও ‘ব্যোমকেশ’ মুক্তির মাঝেই শহর ছাড়লেন সৃজিত, দেখে নিন পরিবারকে নিয়ে গেলেন কোথায় পরিচালক

মিটল সকল বিবাদ, ফের সলমনের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন অরিজিৎ সিং

Bengali Serial: কে কাকে দিল টেক্কা, দেখে নিন TPR-র সেরা দশে কোন কোন সিরিয়াল আছে

Read more Articles on
Share this article
click me!