‘দশম অবতার’ ও ‘ব্যোমকেশ’ মুক্তির মাঝেই শহর ছাড়লেন সৃজিত, দেখে নিন পরিবারকে নিয়ে গেলেন কোথায় পরিচালক

এমন জরুরি সময় শহর থেকে হাওয়া সৃজিত। পুজোর ছুটিতে তিনি কোথায় গেলেন তা জানতে আগ্রহী সকলে।

Sayanita Chakraborty | Published : Oct 20, 2023 1:53 AM IST / Updated: Oct 20 2023, 07:28 AM IST

২০২৩ সালের পুজোটা সৃজিত মুখোপাধ্যায়ের জন্য বেশ গুরুত্বপূর্ণ। একদিকে থিয়েটারে মুক্তি পেল ‘দশম অবতার’। অন্য দিকে ওটিটি-তে মুক্তি পেল ‘ব্যোমকেশ’। আর এমন জরুরি সময় শহর থেকে হাওয়া সৃজিত। পুজোর ছুটিতে তিনি কোথায় গেলেন তা জানতে আগ্রহী সকলে।

সৃজিতের সোশ্যাল মিডিয়া পোস্ট বলছে, পঞ্চমীর সকালেই কলকাতা ছেড়েছেন সৃজিত মুখোপাধ্যায়। তিনি সেদিন বিমানে ঢাকায় পৌঁছান। সেখানে দুপুরে স্ত্রী রফিয়াত রশিদ মিথিলার সঙ্গে উপভোগ করেন বাংলাদেশ বনাম ভারত ম্যাচ। একটি ছবি পোস্ট করেন টিভির সামনে দাঁড়িয়ে। সেখানে দেখা যায় সৃজিত, মিথিলাকে। তাদের পিছনে থাকা টিভিতে চলছে খেলা। আর ক্যাপশনে লেখেন, ঢাকায় বসে ভারত বনাম বাংলাদেশ ম্যাচ দেখছি। চেষ্টা করছি যতটা সম্ভব প্রতিযোগিতার আবহ বজায় রাখতে।

এরপরই গেলেন বিদেশ। সদ্য স্ত্রী মিথিলা ও মেয়েকে নিয়ে বিদেশ পাড়ি দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। সপরিবারে আমেরিকায় ঘুরতে গেলেন পরিচালক। প্লেনে বসে সে ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পরে যদিও তা ডিলিট করে দেন। জানা গিয়েছে, ২৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাস। আর সেখানে উৎসবের সমাপ্তি ছবি হল সৃজিক পরিচালিত মৃণাল সেনের বায়োপিক পদাতিক। সে কারণেই বিদেশ পাড়ি দিয়েছেন সৃজিত। এবার পুজো সেখানেই কাটানোর পরিকল্পনা আছে। কাজের সঙ্গে পরিবারকে সময় দেওয়া- দুটোই হয়ে যাবে। দীর্ঘ ব্যস্ততার পর আপাতত ছুটির মেজাজে সৃজিত মুখোপাধ্যায়। ‘দশম অবতার’ ও ‘ব্যোমকেশ’ মুক্তির মাঝেই শহর ছাড়লেন তিনি। পরিবারের সঙ্গে পাড়ি দিলেন বিদেশ।

 

আরও পড়ুন

মিটল সকল বিবাদ, ফের সলমনের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন অরিজিৎ সিং

Bengali Serial: কে কাকে দিল টেক্কা, দেখে নিন TPR-র সেরা দশে কোন কোন সিরিয়াল আছে

Indian Idol: জুনিয়র কুমার শানু দিলেন চমক, মিলল সিনিয়রের সঙ্গে গান গাওয়ার সুযোগ

Read more Articles on
Share this article
click me!