Dawshom Awbotaar: প্রসেনজিৎ-এর 'দশম অবতার'এর ট্রেলার মুক্তির পরই অমিতাভের বার্তা বুম্বাকে

সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডেল থেকে ছবিটির জন্য অমিতাভ আগাম শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎকে। তিনি অবশ্য প্রসেনজিৎকে বুম্বা নামেই সম্বোধন করেছেন।

 

Saborni Mitra | Published : Sep 25, 2023 1:40 PM IST

দুর্গাপুজোর সময় মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন ছবি 'দশম অবতার'। ইতিমধ্যেই ইউটিউবে রিলিজ হয়েছে ছবির ট্রেলার। সিরিয়াল কিলারের চেনা গল্পই সেলুলয়েডের পর্দায় বলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়। টলিউডে এই ছবি নিয়ে চর্চাও শুরু হয়েছে। কিন্তু সেই ছবি নিয়ে এবার আলোচনায় বলিউড। শুধু কি আর তাই- স্বয়ং বিগ - বি অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎ এর ছবি 'দশম অবতার' নিয়ে বিশেষ বার্তা দিয়েছেন তিনি। পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন টলিউডের বুম্বাও।

আমিতাভ বচ্চনের বার্তা

সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডেল থেকে ছবিটির জন্য অমিতাভ আগাম শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎকে। তিনি অবশ্য প্রসেনজিৎকে বুম্বা নামেই সম্বোধন করেছেন। ট্রেলার শেয়ার করে অমিতাভ লিখেছেন, 'আমার শুভেচ্ছা সর্বাই তোমার সঙ্গে রয়েছে। দুর্গা পুজোয় মুক্তি পাচ্ছে তোমার ও সৃজিত মুখোপাধ্য়ায়ের নতুন ছবি।' তিনি দশম অবতারের ট্রেলারও শেয়ার করেছেন।

 

 

পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন প্রসেনজিৎ। তিনি অমিতাভ বচ্চনকে ধন্যবাদ জানিয়েছেন।

 

 

প্রসেনজিৎও নিজের সোশ্যাল মিডিয়া থেকে ছবির ট্রেলার শেয়ার করেছেন। ছবিতে প্রসেনজিৎ রয়েছেন পুলিশের ভূমিকায়। তাঁর সহকর্মী অনির্বাণ। ছবিতে রয়েছেন যিশু সেনগুপ্ত ও জয়া এহসান। ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়। দীর্ঘ দিন পর আবার জুটি বেঁধেছেন সৃজিত আর প্রসেনজিৎ।

Read more Articles on
Share this article
click me!