বিচ্ছেদের পর কী পরিকল্পনা রয়েছে পরীমনি, জীবনের থেকে তাঁর প্রত্যাশার কথা জানালেন নায়িকা

সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘জীবনের থেকে এখন আমি মাত্র একটা জিনিসই চাই, যেন সারা জীবন ছেলের পাশে থাকতে পারি।…’

Sayanita Chakraborty | Published : Sep 25, 2023 8:47 AM IST / Updated: Sep 25 2023, 02:21 PM IST

বেশ কিছুদিন পরীমনি ও শরিফুল রাজের বিচ্ছেদের খবরে তোলপাড় হচ্ছে গোটা দুনিয়া। বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন নায়িকা। আর এই বিচ্ছেদের পর কী পরিকল্পনা রয়েছে পরীমনির, জীবনের থেকে তাঁর প্রত্যাশার কথা জানালেন নায়িকা। সদ্য সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘জীবনের থেকে এখন আমি মাত্র একটা জিনিসই চাই, যেন সারা জীবন ছেলের পাশে থাকতে পারি। রাজ্যের বড় হয়ে ওঠার সাক্ষী থাকতে চাই আমি।’ এমনই লিখলেন সোশ্যাল মিডিয়ায়।

প্রেম করে বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমনি। গুণিন ছবির সেটে তাঁদের প্রথম দেখা। তারপর প্রেম ও বিয়ে। শহীম মহম্মদ রাজ্য নাম এক ছেলে আছে তাঁদের। ২০২২ সালে ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে পরীমনি ও শরিফুল রাজের সম্পর্কের খবর। তার কয়েকদিনের মধ্যেই বিয়ে করেন তাঁরা। ২২ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন পরীমনি ও শরিফুল রাজ। এটি পরীমনির পঞ্চম বিয়ে। শরিফুল রাজের সঙ্গে বিয়ের পর সুখেই কাটছিল তাঁদের সংসার। তারপর প্রকাশ্যে আসে পরীমনির অন্তঃসত্ত্বা হওযার কথা। ১০ মাসের মাথায় তাদের পরিবারে আসে পুত্র সন্তান। সংসারে প্রথম দিনে সুখ থাকলেও পরে দেখা যায় অশান্তি।

এদিকে বিচ্ছেদের পর ছেলের যাবতীয় দায়িত্ব তিনি সামলাবেন বলে জানান। পরী জানান, ‘আমার ছেলের যাবতীয় খরচ মানে ভরণপোষণ থেকে আগামীতে পাড়াশোনা যা কিছু আছে সব খরচ আমি একা বহন করব। এত দিন যে ভাবে করেছি। বাচ্চার অভিভাবকত্ব এখন তা মা-র। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন।’

এদিকে পরীমণির বিচ্ছেদের পিছনে রয়েছে এক বিশেষ কারণে। মাঝে পরীমনির গোপন ভিডিও ছড়িয়ে পড়ে। যার অভিযোগ ওঠে তাঁর স্বামীর বিরুদ্ধে। এর পর বাড়ে সম্পর্কের তিক্ততা। কানাঘুষো শোনা যায় যে আলাদা হতে চলেছে তারা। নানান বক্তব্য সামনে আসে। শেষে বিচ্ছেদের নোটিশ পাঠালেন পরীমনি

এর আগে চার বার বিয়ে করেছেন পরীমনি। পরীমনির এটি পঞ্চম বিয়ে। এর আগে নানান কারণে ভেঙেছে সেই সকল বিয়ে। রাজের সঙ্গেও বিয়ে ভাঙতে চলেছে পরীমনির। ডিভোর্সের নোটিস দিয়েছে সে। বিয়ের বছর দেড়েকের মাথায় বিচ্ছেদ হতে চলেছে নায়িকার। এরই মাঝে জানালেন বিচ্ছেদের পর কী করবেন তিনি। ভক্তদের জানালেন কীভাবে কাটাবেন পরবর্তী জীবন। লিখলেন, জীবন থেকে তাঁর প্রত্যাশা কী।

 

আরও পড়ুন

ICU-তে ভর্তি শ্বেতা ভট্টাচার্যের মা, মায়ের জন্য প্রার্থনা করার অনুরোধ জানালেন ভক্তদের

দল থেকে বহিষ্কার হওয়ার পর জনসমক্ষে নুপূর শর্মা, দিল্লিতে যোগ দিলেন ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির প্রচারে

হারিয়ে গেলেন অমর আকবর অ্যান্টনির লেখক প্রকাশ রাজ, তাঁর কলমে এক সময় উঠে এসেছে নানান বাস্তব চিত্র

Share this article
click me!