বিবৃতির জন্যই কি তথাগত-র সঙ্গে সম্পর্কে চিড়? রাখঢাক না রেখে অবশেষে মুখ খুললেন দেবলীনা দত্ত

কী কারণে সম্পর্ক ভাঙল তথাগত ও দেবলীনার? অবশেষে মুখ খুললেন অভিনেত্রী….

Anulekha Kar | Published : Apr 3, 2024 5:37 AM IST / Updated: Apr 03 2024, 11:08 AM IST

বহুদিন আগেই বিচ্ছেদ হয়েগিয়েছে দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়ের। তবে আজও একে অপরের নামে কোনও কু-মন্তব্য করেননি তাঁরা। চিরকাল তথাগত প্রসঙ্গে একগুচ্ছ ভালো কথাই শোনা গিয়েছে দেবলীনার মুখ থেকে। আজও তথাগতকে 'ভালোবাসেন' এমনই জানিয়েছেন অভিনেত্রী। বিচ্ছেদের পর একসঙ্গে পরিচালনার কাজও করেছেন দু'জনে। তবে ঠিক কী কারণে সম্পর্ক ভাঙল তা নিয়ে আজও মুখ খোলেননি কেউ।

কানাঘুঁষো শোনা যায় তৃতীয় কোনও ব্যক্তির জন্যই নাকি সংসার ভেঙেছে তাঁদের। এই তৃতীয় ব্যক্তির নাম বিবৃতি চট্টোপাধ্যায়। এমনই শোনা যাচ্ছিল টলি পাড়ার অন্দরে। সম্পর্কে রয়েছেন তথাগত বিবৃতি, তাই দেবলীনার সঙ্গে বিচ্ছেদ হয়েছে এমন গুঞ্জনই সাড়া ফেলে দিয়েছিল চারিদিকে। এ নিয়ে অবশেষে মুখ খুললেন দেবলীনা। একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে জানালেন তথাগত-ও বিবৃতির আদৌ সম্পর্ক রয়েছে কি না।

এদিন তথাগত ও বিবৃতি প্রসঙ্গে দেবলীনা জিজ্ঞাসা করা হলে তিনি বিবৃতি নামের কাউকে চেনেন না বলে জানান। দেবলীনা বলেন, " কে? কার নাম বলছেন? কে বিবৃতি চিনি না।"

এবার তথাগতর সঙ্গে বিবৃতির সম্পর্ক আছে কি না সে প্রসঙ্গে জিজ্ঞাসা করলে দেবলীনা জানান, "মানুষ মুহূর্তে বদলে যেতে পারে। তবে আমি যত দূর তথাগতকে চিনি, তাতে আমি নিশ্চিত যে, তথাগতর সঙ্গে বিবৃতির প্রেমের সম্পর্ক নেই। একটি সাক্ষাৎকারে তো তথাগত বলেছিল যে, বিবৃতির সঙ্গে ওর সম্পর্ক নেই। ও যখন বলেছে ওর সম্পর্ক নেই তার মানে নেই। ও মিথ্যে বলেনি। আমি ওকে যতটুকু চিনি তথাগত প্রেমে পড়লে কখনই লুকোবেও না। আবার ঢাকও পেটাবে না। তবে সম্পর্কে থাকলে অবশ্যই তা বলবে।"

এই বছর বেশ কয়েকটি ছবিতে দেখা যাবে দেবলীনাকে। পরিচালকের চরিত্রেও শিঘ্রই ধরা দেবেন তিনি। চলতি বছরে ‘নেগেটিভ’ নামের একটি ছবিতে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে দেবলীনাকে। এ ছাড়াও ‘যমালয়ে জীবন্ত ভানু’ ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়ের বিপরীতে নীলিমা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন দেবলীনা।

Share this article
click me!