প্রথম প্রেমের সঙ্গে সারাদিন কাটালেন জিতু কামাল! ইন্সটাগ্রামের পোস্টে শেয়ার করলেন সেরা মুহূর্তের ছবি

প্রথম প্রেমের সঙ্গে সারাদিন কাটালেন অভিনেতা জিতু কামাল! নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ছবি……

Anulekha Kar | Published : Apr 2, 2024 10:30 AM IST / Updated: Apr 02 2024, 04:01 PM IST

প্রথম প্রেমের সঙ্গে সারাদিন কাটালেন অভিনেতা জিতু কামাল! নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ছবি। যা দেখেই তাক লেগে গিয়েছে নেটিজেনদের। কে এই জিতুর প্রথম প্রেম? কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয়েছে জিতু-নবনীতার। আর একসঙ্গে থাকছেন না এই জনপ্রিয় জুটি, এই খবর নিজেই সামাজিক মাধ্যমে শেয়ার করেন নবনীতা। প্রিয় জুটির আলাদা হওয়ার খবরে বেশ শোকাহত হয়েছিলেন তাদের অনুরাগীরা।

তবে কিছুদিন পরে ফের একসঙ্গে থাকার খবর শোনা যায় কানাঘুষোয়। কিন্তু সেই জল্পনা উড়িয়ে দিয়ে নিজেদের বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনেন তাঁরা। গত নভেম্বরেই আইনত বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। তৃতীয় ব্যক্তির জন্য জিতু-নবনীতার ডিভোর্স হচ্ছে, এমন খবরও ছড়িয়ে পড়েছিল গোটা সামাজিক মাধ্যম। কিন্তু পরে লাইভে এসে এই তথ্যও সম্পূর্ণ মিথ্যে বলে জানান নবনীতা।

Latest Videos

বিবাহ বিচ্ছেদের পরে যে যার জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন দুজনেই। মাঝে মধ্যেই নিজেদের সুন্দর কিছু মুহূর্ত সামাজিক মাধ্যমে ভাগ করে নেন এই দুই সেলেব্রিটি। এবার নিজের প্রথম ভালবাসা কে তা জানান দিলেন জিতু। ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করে সকলকে জানালেন কে তাঁর প্রথম প্রেম। ছবিতে মাথায় সাদা টুপি আর একটা ব্লু শার্ট পরে দেখা গিয়েছে অভিনেতাকে। গলায় ঝোলানো হেডফোন। ডাবিংয়ের দৃশ্য ধরা পড়েছে ছবিটিতে।

 

 

চলছে 'অরণ্যের প্রাচীন প্রবাদ' এর পোস্ট প্রোডাকশনের কাজ। এই ছবির জন্যই ডাবিং করছিলেন জিতু। সেই মুহূর্তই ভাগ করে নিলেন সকলের সঙ্গে। আসলে জিতুর জীবনে প্রথম প্রেম হল তাঁর অভিনয়। পোস্টে এই কথাই বোঝাতে চেয়েছেন জিতু কামাল। জিতুর এই ছবি দেখে বেশ আপ্লুতই হয়েছেন তাঁর অনুরাগীরা। কমেন্টে ভরিয়েছেন মন্তব্য বাক্স। ছবিটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, " প্রথম প্রেমের সাথে সারাদিন"।

Share this article
click me!

Latest Videos

R G Kar-এর ঘটনার অভিনব প্রতিবাদ সুন্দরবনের মৎস্যজীবীদের, নৌকা থেকেই দোষীদের গ্রেফতারের দাবি
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case