পরনে লাল টপ, ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসছে তাঁরই কন্ঠস্বর! পিঙ্কির পোস্ট দেখে তাজ্জব নেট দুনিয়া

লাল জামা পরে ছবি পোস্ট! ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসছে কণ্ঠস্বর, কী বলতে চাইলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়?

Anulekha Kar | Published : Apr 2, 2024 7:34 AM IST

‘জীবনটা আসলে ছোট গল্প। পরাবাস্তব গভীর অনুভূতি, সময় বড্ড অল্প’ ব্যকগ্রাউন্ড থেকে ভেসে আসছে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠস্বর। সঙ্গে একটি লাল জামায় দেখা যাচ্ছে পিঙ্কিকে। জানুয়ারি মাসে বিবাহ বিচ্ছেদ হয়েছে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও কাঞ্চন মল্লিকের। মাস পোহাতে না পোহাতেই তৃতীয়বার বিবাহ সেড়েছেন কাঞ্চন মল্লিক। প্রাক্তন স্বামীর বিয়ে নিয়ে কোনও কু-মন্তব্য করেননি পিঙ্কি বরং নিজের ইতিবাচক মানসিকতার কথাই জানিয়েছেন এক সংবাদ মাধ্যমে। ছেলের-সঙ্গে যে তাঁর ভীষণ বন্ধুত্বের একটি সম্পর্ক রয়েছে তাও জানিয়েছেন পিঙ্কি। ১০ বছরের ছেলে ওশ অনেকটা কাঞ্চন মল্লিকের বাবার মতো এমনই জানিয়েছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী। 

তবে এ নিয়ে কটাক্ষ করতে দেখা গিয়েছে কাঞ্চনকে। একটি সংবাদ মাধ্যমে পিঙ্কির উপরে বেশ কয়েকবার ক্ষোভও উগড়ে দিয়েছেন অভিনেতা। জানিয়েছেন যাকে এতো ভালোবাসতেন সেই শ্বশুড়ের মৃত্যুর সময়তেও নাকি থাকেননি পিঙ্কি। তবে এর পরিপ্রেক্ষিতে আর কোনও মন্তব্য পাওয়া যায়নি পিঙ্কির তরফ থেকে। সামাজিক মাধ্যমে বারবার ফুটে উঠেছে তাঁর ইতিবাচক জীবনের প্রতিচ্ছবি। এই সব পেছনে ফেলে ছেলেকে নিয়ে বেশ কয়েকটা পা এগিয়ে গিয়েছেন অভিনেত্রী। এমনই বোঝা গিয়েছে তাঁর সামাজিক মাধ্যমের বিভিন্ন পোস্ট থেকে।

 

 

এবার কয়েকটি সুন্দর লাইনের সঙ্গে এই লাল জামা পরা পিঙ্কির ছবি দেখে বেশ আপ্লুত তাঁর অনুরাগীরা। ভালো-ভালো কমেন্টে ভরে গিয়েছে মন্তব্য বাক্স। যেভাবে একা নিজের ছেলেকে বড় করছেন এই অভিনেত্রী, তা দেখে বেশ মুগ্ধই হয়েছেন নেটিজেনরা। কীভাবে সমস্ত বাধা-বিপত্তি অতিক্রম করে একা জীবনে এগিয়ে যেতে হয় তাই বার বার দর্শকদের সামনে তুলে ধরেছেন তিনি। এখন ফের এই নতুন পোস্ট দেখে নেটিজেনরা আন্দাজ করছেন যে যেহেতু জীবনের সময় খুবই অল্প, তাই আর অহেতুক কোনও বাজে চিন্তা মাথায় আনতে চান না এই অভিনেত্রী।

Share this article
click me!