Dev and Soham: উত্তরবঙ্গে প্রধান ছবির শ্যুটিং-এ ব্যস্ত দেব আর সোহম, ১৯ দিন শ্যুটিংএর পরিকল্পনা

ছবির পরিচালক অভিজিৎ সেন রীতিমত ব্যস্ত। প্রথম দিনের শ্যুটিং বলে কথা! দলের সঙ্গেই রয়েছেন প্রযোজনক অতনু চৌধুরী। প্রযোজক জানিয়েছেন, সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে টানা ১৯ দিন ধরেই সেখানে শ্যুটিং হবে।

 

Saborni Mitra | Published : Aug 31, 2023 10:32 AM IST

জোর কদমে চলছে 'প্রধান' ছবির শ্যুটিং। বৃহস্পতিবার সকাল থেকেই শুরু হয়েছে দেব-সোহমের ছবির শ্যুটিং। বুধবারই ছবির কলাকুশলীরা চালসায় পৌঁছে গিয়েছিলেন। দলের সঙ্গে এদিন যোগ দিয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। এই ছবির অন্য আকর্ষণ হল সৌমিতৃষ্ণা ওরফে মিঠাই। আগেই শোনা গিয়েছিল ছবির শ্যুটিং হবে উত্তরবঙ্গের সবুজ জঙ্গল আর পাহাড়ে। সেই মতই দেকা গেল মনোরম চালসা বৃহস্পতিবার সকাল থেকেই লাইট সাউন্ড আর অ্য়াকশনে উত্তাল।

ছবির পরিচালক অভিজিৎ সেন রীতিমত ব্যস্ত। প্রথম দিনের শ্যুটিং বলে কথা! দলের সঙ্গেই রয়েছেন প্রযোজনক অতনু চৌধুরী। প্রযোজক জানিয়েছেন, সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে টানা ১৯ দিন ধরেই উত্তরবঙ্গের বিভিন্ন স্থানে শ্যুটিং করার কথা রয়েছে। শ্যুটিং দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে সাবিত্রী চট্টোপাধ্যায়ের।

দিন কয়েক আগেই নতুন ছবির ফার্স্টলুক শেয়ার করে চকমে দিলেন ভক্তদের। তবে এখানে তিনি দীপক অধিকারী নন, দীপক প্রধান। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আপকামিং ছবিতে তিনি পুলিশের ভূমিকায় থাকবেন।

ছবির নাম প্রধান, মনে করা হচ্ছে পুলিশদের নিয়েই এছবি। প্রথম চবিতেই থানার কথাই তুলে ধরা হয়েছে। পেশীবহুল গহাত পোশাক - সব মিলিয়ে অন্য অবহ তৈরি করেছে। দেবের সোশ্যাল মিডিয়া পোস্ট। হাতের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে জাতীয় পতাকা আর গ্লোব, রয়েছে গান্ধীজির ছবি। পিছনেই লেখা রয়েছে আজ অর্থাৎ শুক্রবার থেকেই শ্যুটিং শুরু হচ্ছে।

সম্প্রতি ব্যোমকেশ রূপে দেখা গিয়েছে দেবকে। যা বাংলার সিনেপ্রেমীদের মন কেড়ে নিয়েছে। তবে সম্প্রতি দেবের প্রযোজনায় নটী বিনোদিনী ছবির শ্যুটি শেষ করেছেন তারপরই দেব এই চমক দিলেন। চলতি সপ্তাহেই মুক্তি পেয়েছিল ব্যোমকেশ ও দুর্গরহস্য। সত্যসন্ধানীর ভূমিকায় ছিলেন দেব। এই ছবি ঘিরে উৎসহ ছিল তুঙ্গে। কিন্তু দ্বিতীয় সপ্তাহ থেকেই বক্স অফিসে রেটিং কমতে থাকে। তাই কিছুটা হলেও হতাশ দেব। তাই নিজের স্বাচ্ছন্দ্য জায়গা শঙ্করের চরিত্রেই ফিরে যেতে চান অভিনেতা। কারণ শঙ্করের ভূমিকায় জনপ্রিয়তা আর সাফল্য দুই দেখেছেন দেব। শোনা যাচ্ছে এসভিএফএর চাঁদের পাহাড় তৃতীয় পর্বের জন্য তাঁকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তাতে তিনি সাড়া দিয়েছেন।

 

Share this article
click me!