'শুভশ্রী বৌদি কোথায়?' কৌশানী-র সঙ্গে রাজের ঘনিষ্ঠ নাচ ভাইরাল হতেই উত্তেজনা নেটিজেনদের

টলিউডের পরিচালক তথা অভিনেতা রাজ চক্রবর্তীকে অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে নাচতে দেখেই চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার ফলোয়ারদের মধ্যে। 

Sahely Sen | Published : Aug 30, 2023 6:23 AM IST

প্রথম সন্তান ইউভানের বয়স এখন মাত্র ৩ বছর, তারই মধ্যে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন টলিউডের পরিচালক তথা অভিনেতা রাজ চক্রবর্তী এবং তাঁর স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলি পাড়ায় এই জুটির প্রেম বরাবরই থাকে চর্চার কেন্দ্রে। কিন্তু, আচমকাই সেই রসে ভঙ্গ দিলেন বাঙালি বিধায়ক তথা পরিচালক। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ঘনিষ্ঠভাবে নাচতে দেখা গেল আরেক জনপ্রিয় নবাগতা অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে। 

সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তী নির্মিত বাংলা সিনেমা ‘আবার প্রলয়’ মুক্তি পেয়েছে যা অত্যন্ত সমাদৃত অথবা সমালোচিত হয়েছে দর্শক মহলে। এই ছবিতে একেবারে ভিন্ন চরিত্রে নজর কেড়ে নিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। তাঁর নতুন ধরনের অভিনয় এবং চরিত্রায়ন তাঁকে টলি পাড়ায় বিশেষ মর্যাদায় উন্নিত করেছে। ‘আবার প্রলয়’-এর সফলতার জন্য আয়োজিত ঝাঁ চকচকে পার্টিতে সম্প্রতি উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা। রাজ চক্রবর্তীর সাথে হাজির ছিলেন তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। সেই পার্টিতেই রাজের সঙ্গে একসাথে ধুন্ধুমার নাচতে দেখা গেল কৌশানী মুখোপাধ্যায়কে। 

হিন্দি গান ‘লড়কি আঁখ মারে’-র তালে একসাথে কোমর দোলালেন রাজ এবং কৌশানী। সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হু হু করে বেড়েছে কমেন্টের ঝড়। গাঢ় লাল ছোট্ট পোশাকে কৌশানী অত্যন্ত আকর্ষণীয়, তাঁরই সঙ্গে ছবির পরিচালকের ‘ঘনিষ্ঠতা’ দেখে নেটিজেনদের চক্ষু ছানাবড়া। ক্যামেরার সামনে দেখা যায়নি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। পার্টিতে উপস্থিত থাকলেও এখন তিনি প্রায় ৫ মাসের অন্তঃসত্ত্বা। তাই, রাজের নৃত্যসঙ্গিনী হিসেবে দেখা গিয়েছে শুধু কৌশানীকেই। সেই ভিডিও দেখেই সোশ্যাল মিডিয়ার ফলোয়াররা প্রশ্ন তুলেছেন, ‘শুভশ্রী বৌদি কোথায়?’

কেউ কেউ আবার ইন্সটাগ্রামে ইঙ্গিত দিয়েছেন যে, কৌশানীর সঙ্গে এত ঘনিষ্ঠতার কথা জানতে পারলে রাজ চক্রবর্তীর ওপর তাঁর স্ত্রী শুভশ্রী রেগে ভীষণ খাপ্পা হয়ে যাবেন। যদিও রাজ নিজে সেই ভয়ের ব্যাপারে নির্বিকার। অতি সাধারণ বেশভূষায় কৌশানীর পাশে লাইমলাইট কেড়ে নিয়েছেন তিনিও। সিনেমার সাফল্যের পার্টিতে উপস্থিত ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী, অভিনেত্রী সন্দীপ্তা সেন, এমনকি, টলিউডের আরেক অন্তঃসত্ত্বা যুগল গৌরব চক্রবর্তী এবং রিদ্ধিমা ঘোষও। 


আরও পড়ুন- 
Tollywood News: জীতুর জন্মদিনের দিনই অন্য ব্যবসায়ীর সঙ্গে ছুটি কাটালেন নবনীতা? 'বারান্দা'-তত্ত্ব দিচ্ছে ভাঙনের ইঙ্গিত
Tollywood Actress: ‘কুমুদিনী ভবন’-এর চর্চার মধ্যেই ফুরফুরে মেজাজে ছুটি কাটিয়ে এলেন ঊষসী রায়

Rakhi Purnima 2023: সাবধান! এবছর রাখী পূর্ণিমায় পড়তে চলেছে ভাদ্রের ছায়া, জ্যোতিষ শাস্ত্র মতে উৎসবের তারিখ ও শুভ সময় কখন?

Share this article
click me!