Devlina Kumar: শাশুড়ি মানেই কি খারাপ? সাত শাশুড়ির সঙ্গে ছবি পোস্ট করে প্রশ্ন তুললেন দেবলীনা

সম্প্রতি, শাশুড়ি-বৌমার সম্পর্ক নিয়ে সকলের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিলেন দেবলীনা কুমার। সব সময় নিজের কাজের দরুন খবরে থাকেন দেবলীন। কিন্তু, আজ সোশ্যাল মিডিয়া পোস্টের দরুন খবরে এলেন তিনি।

Web Desk - ANB | Published : May 8, 2023 10:53 AM IST / Updated: May 08 2023, 04:24 PM IST

শাশুড়ি-বৌমার সম্পর্ক সব থেকে চর্চিত বিষয়। শাশুড়ি-বৌমার মধ্যে মিল হওয়া কঠিন। কারও মনে, তা সাপে নেউলের সম্পর্ক। কিংবা কারও মতে আরও অন্য কিছু। শাশুড়ি মানেই বৌমাকে কষ্ট দেবে। কিংবা শাশুড়ি মানেই সে বৌমার চলার পথের বাঁধা হবে।– এমনই ধারণা আধিকাংশ মানুষের মনে। আর এই ধারণা যে সম্পূর্ণ ভিত্তিহীন তাও নয়। অধিকাংশ বাড়িতেই শাশুড়ি-বৌমার সম্পর্কে অশান্তি দেখা দেয়। তেমনই আবার কোনও কোনও বাড়িতে শাশুড়ি-বৌমার সম্পর্ক হয় মধুর। কিন্তু, এই সংখ্যা নেহাতই কম। তবে, আজ মিলল এক সম্পর্কের নজির।

সম্প্রতি, শাশুড়ি-বৌমার সম্পর্ক নিয়ে সকলের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিলেন দেবলীনা কুমার। সব সময় নিজের কাজের দরুন খবরে থাকেন দেবলীন। কিন্তু, আজ সোশ্যাল মিডিয়া পোস্টের দরুন খবরে এলেন তিনি। সম্প্রতি, কয়টি ছবি পোস্ট করেছেন দেবলীনা কুমার। সাতজন শ্বাশুড়ির সঙ্গে ছবি পোস্ট করেছেন দেবলীনা। আর লিখেছেন, ‘সব সময় কী সব শাশুড়িরা খারাপ হয় বা বউমাকে কষ্ট দেয়। মোটেই না। দেখুন আমার কজন শাশুরি মা কী মিষ্টি এবং কুল। I am lucky to have these bunch of good fellows with me after my marriage. রবিবার দুপুরের আড্ডা, আর Devlina’s pakghor er কিছু রান্না। ভাত, কড়াইয়ের ডাল, আলু পোস্ত, মটর পনীর, ডিম কষা, মুরগির ঝোল আর পায়েস এবং তার সাথে প্রচুর প্রচুর গল্প।’ এই ক্যাপশন লিখে একাধিক ছবি পোস্ট করেন দেবলীনা কুমার।

এরই সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন দেবলীনা। একটি ছবিতে সাত জন শাশুড়ির মায়েদের সঙ্গে ছবি পোস্ট করেন। সেখানে তাঁকে দেখা যাচ্ছে হট প্যান্ড পরে। আর শাশুড়দের পরনে রয়েছে শাড়ি। সকলের সঙ্গে ভুড়িভোগ করেছেন এই দিন। যা ছবি দেখে বোঝা যাচ্ছে সকলে উপভোগ করেছেন দিনটি। এদিন সকলে, ভাত, কড়াইয়ের ডাল, আলু পোস্ত, মটর পনীর, ডিম কষা, মুরগির মাংস খেয়েছেন সকলে। সময়টা সকলেই উপভোগ করেছেন। এমন ভাগে নিজের মতো করে দিনটি উপভোগ করছেন দিনটি। সঙ্গে সকলের উদ্দেশ্যে প্রশ্ন করেন দেবলীনা। জানান নিজের শ্বাশুড়িরা কেমন তাও জানান নায়িকা। তাঁর শাশুড়িদের সঙ্গে তার সম্পর্ক কেমন সেও জানান নায়িকা। এভাবে সাত শাশুড়ির সঙ্গে ছবি পোস্ট করে প্রশ্ন তুললেন দেবলীনা

 

 

আরও পড়ুন

Akshay- Raveena: ২০ বছর পর এক সঙ্গে অক্ষয়- রবিনা ট্যান্ডন, তাহলে কি সম্পর্কে এল নতুন মোড়?

ফের বিপাকে ‘The Kerala Story’, তামিলনাড়ুর সমস্ত হল থেকে সরানো হল ছবিটি, জেনে নিন কেন

রাকুল প্রীত সিং, অক্ষয় কুমার থেকে রবিনা ট্যান্ডন, দেখুন আপনার পছন্দের তারকাকে বলিউড মশালায়

Share this article
click me!