Sudipta- Soumya: সাতপাকে বাঁধা পড়লেন সুদীপ্তা-সৌম্য, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিয়ের ছবি

বিবাহবন্ধনে আবদ্ধ হলে অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জি ও সৌম্য বক্সী। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর পরিণতি পেল প্রেম। গত সন্ধ্যায় বসেছিল বিয়ের আসর।

Web Desk - ANB | Published : May 2, 2023 9:57 AM IST

অবশেষ চার হাত এক হল। বিবাহবন্ধনে আবদ্ধ হলে অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জি ও সৌম্য বক্সী। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর পরিণতি পেল প্রেম। গত সন্ধ্যায় বসেছিল বিয়ের আসর। সায়েন্স সিটির সংলগ্ন অডিটরিয়ামে বসেছিল বিয়ের আসর। লাল রঙের বেনারসীতে দেখা যায় অভিনেত্রীকে।

 

১ মে বসেছিল বিয়ের আসর। দীর্ঘদিনের প্রেমিক তৃণমূল নেতার সৌম্য বক্সীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সুদীপ্তা। প্রাক্তন বিধায়ন স্মিতা বক্সীর ছেলে সৌম্য। এদিকে তাঁকে দেখা যায় ধুতি-পঞ্জাবিতে। বহুদিন ধরে তাদের বিয়ের জল্পনা চলছিল। কিন্তু, করোনার কারণে বিয়ে পিছিয়ে দিয়েছিলেন তারা। এবার দীর্ঘ প্রতিক্ষার অবসান। এক হল চার হাত। বিয়ের আগের দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি দেখা যায়। আইবুড়ো ভাবের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। তেমনই শেয়ার করেছিলেন বিয়ের দিন সকালের সাজ। শেয়ার করেছিলেন মেহেন্দীর ছবি। মেহেন্দীর দিন গোলাপী ওয়েস্টার্ন পোশাকে দেখা যায় সুদীপ্তাকে। আইবুড়ো ভাতে পরেছিলেন গোলাপী রঙের শাড়ি। তেমনই বিয়ের দিন সকালে গায়ে হলুদে সাদা লাল পেড়ে শাড়িতে দেখা যায় সুদীপ্তাকে। এই সকল ছবি মুহূর্তে হয়েছিল ভাইরাল।

 

তেমনই বিয়ের দিন বিকেল থেকে নানান ছবি দেখা যায়। নববধূ সাজে সুদীপ্তাকে দেখে চোখ ফেরাতে পারেননি অনেকে। লাল রঙের বেনারসী পরেছিলেন। তার গা ঢেকেছিল সোনার গয়নাতে। মাথায় টায়রা আর হাতেও ছিল মানানসই গয়না। সব মিলিয়ে তার সত্যিই লাগছিল অপূর্ব। অন্য দিকে, সৌম্য ধুতি পাঞ্জাবিতে হাজির হন হিয়ে করতে। একেবার বাঙালি বরের সাজে দেখা যায় তাঁকে। ফিটন গাড়িতে চেপে বিয়ে করতে আসেন সৌম্য।

 

প্রায় দেড় বছর আগে সম্পর্কের কথা স্বীকার করেন তারা। তার বহুদিন আগে থেকে সুদীপ্তা ও সৌম্য-র সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু, গত ডিসেম্বরে সে কথা নিজেরাই স্বীকার করেন। জানান সম্পর্কে রয়েছেন। এমনকী, বিয়ের কথাও জানান। এদিন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাধিক টলিস্টার। ছোটপর্দায় একাধিক মুখকে দেখা যায় বিয়ের দিন। তেমনই দেখা মেনে রাজনৈতিক দলের সদস্যদের। দেখা মেলে মদন মিত্রের। কালো রঙের পাঞ্জাবিতে হাজির হন তিনি। এদিকে, আগামী ৪ মে অনু্ষ্ঠিত হবে সৌম্য বক্সী ও সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের রিসেরশন। জানা গিয়েছে, নিকো পার্কে হবে এই অনুষ্ঠান। সেখানে টলিউড তো বটেই সঙ্গে রাজনৈতিক দলের সদস্যদের দেখা মিলবে বলে আশা করছেন সকলে।

 

আরও পড়ুন

২৪ ঘন্টা জল পর্যন্ত না খেয়ে করেছেন শ্যুটিং, জীবনের কঠিন দিনের কথা জানালেন হৃতিক রোশন

মিলল ছাড়পত্র, ফতিমার মতো একাধিক ধর্মান্তরিত মহিলার কাহিনি নিয়ে আসছে ‘দ্য কেরালা স্টোরি’

Satyajit Ray: ‘পথের পাঁচালী’ থেকে ‘সোনার কেল্লা’- রইল সত্যজিৎ রায়ের সেরা কয়টি ছবির কথা, দেখে নিন এক ঝলকে

Share this article
click me!