ফের শোকের ছায়া টলিপাড়ায়, মাত্র ৪৪ বছর বয়সে প্রয়াত অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ চৌধুরী

মাত্র কয়েক মাসের ব্যবধানে ফের দুঃসংবাদ চৌধুরী পরিবারে। চার মাসের মাথায় মা ও ভাইকে হারিয়ে শোকস্তব্ধ অঞ্জন চৌধুরীর কন্যা চুমকি চৌধুরীও।

Web Desk - ANB | Published : Jan 3, 2023 9:11 AM IST / Updated: Jan 03 2023, 02:53 PM IST

ফের শোকের ছায়া টলিপাড়ায়। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ চৌধুরী। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ একবালপুরের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জানা যাচ্ছে কিছুদিন আগে আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন সন্দীপ। তখন থেকেই হাস পাতালে ভর্তি ছিলেন তিনি। ৩ জানুয়ারি মঙ্গলবার সকলের চেষ্টাকে ব্যর্থ করে চলে গেলেন সন্দীপ চৌধুরী। মৃত্যু কালে বয়স হয়েছিল ৪৪ বছর। উল্লেখ্য গত বছরের ২২ অগাস্ট প্রয়াত হন অঞ্জন চৌধুরীর স্ত্রী। মাত্র কয়েক মাসের ব্যবধানে ফের দুঃসংবাদ চৌধুরী পরিবারে। চার মাসের মাথায় মা ও ভাইকে হারিয়ে শোকস্তব্ধ অঞ্জন চৌধুরীর কন্যা চুমকি চৌধুরীও।

সূত্রের খবর দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন সন্দীপ চৌধুরী। রক্তে শর্করার মাত্রাও বেশি ছিল। কিছুদিন আগে 'ফেরারি মন'-এর শ্যুটিং চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে ইকবালপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা শুরু হয় সন্দীপের। জানা যাচ্ছে তাঁকে সুস্থ করে তোলার জন্য স্টেন্ট বসানোর কথাও চলছিল। মঙ্গলবার ফের শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। অবশেষে বেলা ১১টা নাগাদ ইকবালপুরের হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সন্দীপ চৌধুরী।

উল্লেখ্য একই দিনে প্রয়াত হলেন প্রখ্যাত রবীন্দ্রসঙ্গীত শিল্পী সুমিত্রা সেন। ৮৯ বছর বয়সে প্রয়াত বিশিষ্ঠ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সুমিত্রা সেন। মঙ্গলবার সকালে নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জানা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। কিছুদিন আগেই ব্রঙ্কোনিউমোনিয়া সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। দক্ষিন কলকাতার একটি বিশিষ্ট হাসপাতালে চলছিল তাঁর চিকিৎসা। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বাড়ি নিয়ে আশা হইয়েছিল সুমিত্রা সেনকে। হাসপাতাল থেকে ফেরার একদিনের মাথায় শেষ নিঃস্বাশ ত্যাগ করলেন তিনি।

Share this article
click me!