কবে মুক্তি পাচ্ছে 'দেবী চৌধুরানী'? বিশেষ দিনেই ছবি মুক্তি! নতুন চমক পরিচালক শুভ্রজিৎ মিত্রের

আসছে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চোধুরানী’ কবে রিলিজ করতে পারে এই ছবি? সেই প্রশ্নের উত্তর পেতে এশিয়ানেট বাংলার তরফে সরাসরি কথা বলা হয়েছিল পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে।

Anulekha Kar | Published : May 13, 2024 7:06 AM IST / Updated: May 13 2024, 02:39 PM IST

আসছে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চোধুরানী’। ছবিতে দেবী চোধুরানীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর নজরকাড়া লুক। বহু দিন ধরেই এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেপ্রেমীরা।  কিন্তু কবে রিলিজ করতে পারে এই ছবি?  সেই প্রশ্নের উত্তর পেতে এশিয়ানেট বাংলার তরফে সরাসরি কথা বলা হয়েছিল পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে।

ছবি প্রসঙ্গে পরিচালক আগেই জানিয়েছিলেন যে এই গল্পে ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভ রেকর্ডসকে কাজে লাগানো হচ্ছে। অর্থাৎ ১৭৭০ সাল থেকে ১৭৮০ সালের মধ্যে ছিয়াত্তরের মন্বন্তর থেকে ফকির বিদ্রোহ, সন্ন্যাসী বিদ্রোহের গল্প তুলে ধরা হবে এই ছবিতে। ছবির পরতে পরতে থাকবে  ইতিহাসের ছোঁয়া। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে আলোরণ ফেলে দিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের লুক। 

Latest Videos

কবে মুক্তি পেতে পারে এই ছবি সেই বিষয়ে মুখ খুলেছিলেন পরিচালক। ছবি মুক্তির দিনক্ষণ জানতে চাওয়ায় শুভ্রজিৎ জানান, “ পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এই বছরেই মুক্তি পাবে এই ছবি”। তবে কি এই বছরেরই কোনও বিশষ দিনে মুক্তি পাবে ‘দেবী চৌধুরানী’? পরিচালক শুভ্রজিৎ মিত্র জানান, “ হ্যাঁ ভালো দিনেই মুক্তি পেতে পারে দেবী চৌধুরানী।”

মোট ৬টি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। দেবী চৌধুরানী হিসেবে দেখা যাবে শ্রাবন্তীকে। অন্য দিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে ভবানী পাঠকের চরিত্রে। সেই সময়ের সন্ন্যাসী বিদ্রোহের আগুন ধরা পড়বে এই সিনেমায়। সব মিলিয়ে এই বছরই টলিউডে একটা নতুন ইতিহাস তৈরি করতে পারে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’।

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar