আট মাস গর্ভাবস্থাতেও জমিয়ে করছেন জিম, সদ্য নিজের শরীরচর্চার ছবি শেয়ার করলেন শুভশ্রী

সদ্য ভাইরাল হল শুভশ্রীর জিমের ছবি। কালো রঙের পোশাকে দেখা গেল নায়িকা। জিমে গিয়ে তিনি কসরত করছেন।

Sayanita Chakraborty | Published : Sep 30, 2023 4:35 AM IST

কদিন আগে খবরে এসেছিল শুভশ্রীর সাধের ছবি। এবার ভাইরাল হল জিমের ছবি। গর্ভাবস্থায় ৮ মাস চলছে শুভশ্রীর। আর কদিনের মধ্যেই তার পরিবারে আসবে নতুন সদস্য। এমন সময় গর্ভস্থ সন্তানের জন্য ঘরে বসে নেই। বরং, সবই কাজ করে চলেছেন নায়িকা। রিয়েলিটি শো-র মঞ্চে যেমন রোজ দেখা যাচ্ছে তাঁকে। তেমনই, করছেন জিম।

সদ্য ভাইরাল হল শুভশ্রীর জিমের ছবি। কালো রঙের পোশাকে দেখা গেল নায়িকা। জিমে গিয়ে তিনি কসরত করছেন। একের পর এক এক্সারসাইজ করে চলেছেন। কালো টপ আর ধূসর রঙের টাইটস পরেছেন শুভশ্রী। পায়ে স্নিকার্স। জিমের ছবি শেয়ার করে লেখেন, No excuses. সঙ্গে লেখেন আট মাস গর্ভাবস্থার কথা।

এই ভিডিও পোস্ট করতেই তা মুহূর্তে হল ভাইরাল। কেউ লিখলেন, তাঁকে দেখে সাহস পাচ্ছেন। কেউ বললেন, এই অবস্থার এক্সারসাইজ করা উপকারী। তেমনই কেউ তাঁকে গর্ভবস্থ বাচ্চার কথা ভেবে এক্সারসাইজ করতে বারন করলেন। আবার কেউ বলেন, বলিউড অভিনেত্রীদের নকল করছেন শুভশ্রী। এমন কটাক্ষও শুনতে হয় শুভশ্রীকে।

এদিকে ডিসেম্বরে আসছে দ্বিতীয় সন্তান। তার আগে সাত মাসের সাধ খেলেন শুভশ্রীর। সদ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই সকল ছবি। ঘরোয়া ভাবেই সাধের অনুষ্ঠান হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। এবার মা-বাবা ও শ্বশুরবাড়ির ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে সাধ খেয়েছেন শুভশ্রী। সেই দিন সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে সবুজ রঙের টিউনিক পোশাকে দেখা গিয়েছে শুভশ্রীকে। কানে ছিল ম্যাচিং দুল। মুখে হালকা মেকআপ। পাশে দাঁড়িয়ে ছিলেন রাজ। রাজের পরনে নীল রঙের কুর্তা। চোখে কালো ফ্রেমের চশমা। কোনও ছবিতে মা ও বাবার মাঝে দেখা যাচ্ছে শুভশ্রীকে। আবার কোনও ছবিতে আত্মীয়দের মাঝে দাঁড়িয়ে পোজ দিয়েছেন হবু মা।

 

 

তবে, ইউভানের জন্মের আগে শুভশ্রীর সাধ হয়েছিল একেবারে আলাদা ভাবে। সেবার ধুমধাম করে সাধ খেয়েছিলেন নায়িকা। তেমনই ইউভানের জন্মের খুব একটা কাজ করতে দেখা যায়নি শুভশ্রীকে। তবে, দ্বিতীয় সন্তানের জন্মের আগে একেবারে ভিন্ন পথে হাঁটলেন নায়িকা। এদিকে রিয়েলিটি শো-র মঞ্চে প্রতিদিন দেখা দিচ্ছেন। সঙ্গে আবার প্রযোজনা করছেন। সদ্য তাঁর প্রযোজনায় মুক্তি পেল আবার প্রলয় ওয়েব সিরিজ। যা পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। আবার প্রলয় মুক্তির পর তা ব্যাপক হিট করেছে।

 

আরও পড়ুন

Janhvi Kapoor: পর্ন সাইটে জাহ্নবী কাপুরের ছবি দেখে বন্ধুরা কথা বলত না, হেনস্থার কথা বললেন শ্রীদেবী কন্য

পুলিশ অফিসারের চরিত্রে রুদ্রনীল, চেনা ছকের বাইরে বেরিয়ে চমক দিতে প্রস্তুত অভিনেতা

Tiger 3: সলমন খানের সঙ্গে দেখা দেবেন শাহরুখ, বাদশার এট্রি নিয়ে বিশেষ পোস্ট করলেন সুজয় ঘোষ

Share this article
click me!