‘বেকরার করকে দিল ইউ না যাইয়ে’- দেখে নিন জীতু কাকে বললেন এমন কথা, তবে কি পুজোর আগে বাড়ল পুরনো প্রেম

সদ্য জিতুতে নাচতে দেখা গিয়েছে। ‘বেকরার করকে দিল ইউ না যাইয়ে’ গানে নাচতে দেখা গেল জিতুকে।

Sayanita Chakraborty | Published : Sep 29, 2023 4:25 AM IST

ফের খবরে জিতু কামাল। কদিন আগে পুজের প্ল্যানের পরিকল্পনা করে খবরে আসেন নবনীতা। আর এবার খবরে জিতু কামাল। সদ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি রিল। যেখানে জিতুতে নাচতে দেখা গিয়েছে। ‘বেকরার করকে দিল ইউ না যাইয়ে’ গানে নাচতে দেখা গেল জিতুকে।

পরনে কালো ট্রাউজার ও সাদা প্রিন্টেড টি শার্ট। এই গানে নাচতে দেখা গেল জিতুকে। এই গানে তাঁর নাচ নজর কাড়ল সকলের। কিন্তু, তারপরই উঠল প্রশ্ন। কার উদ্দেশ্যে এই গানে পারফর্ম করলেন জিতু তা নিয়ে উঠেছে প্রশ্ন। তবে, কি নবনীতাকে যেতে বারণ করছেন জিতু? এই প্রশ্ন করেছেন সকলে। তবে, এর উত্তর সকলের কাছে অজানা। তবে, সত্যিই তিনি নবনীতাকে যেতে না করছেন কি না, তা জানতে আগ্রহী সকলে। এই বিষয় যদিও কোনও মন্তব্যই করেননি জিতু।

এদিকে, জিতু আজকাল প্রায়শই নতুন পোস্ট করে খবরে আসেন। সদ্য ছবির জগতে পা দিয়েছেন তিনি। ব্যোমকেশ, কিরীটি, একেনবাবুর মতো চরিত্রকে টেক্কা দিতে আসছেন নতুন গোয়েন্দা। অনীক দত্তের পরিচালনায় এই গোয়েন্দা সমাধান করবেন রহস্য। টলিপাড়ায় আসছেন নতুন গোয়ান্দা। আর এই গোয়েন্দার চরিত্রে দেখা দেবেন জিতু। ছবির নাম অরণ্যর প্রচীন প্রবাদ। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার ইনস্টাগ্রামে দেখা গিয়েছে ছবির ফার্স্ট লুক। এই ছবিতে জিতু ছাড়াও থাকছেন রফিয়াদ রশিদ মিথিলা, সুহোত্র মুখোপাধ্যায়, লোকনাথ দে-র মতো তারকারা।

 

 

এদিকে সদ্য জিতুকে ছাড়া পুজোর প্ল্যানিং-র কথা জানালেন নবনীতা। তিনি বলেছিলেন, এ বছরের দুর্গাপুজো আগের বছরগুলোর চেয়ে অন্যরকম। প্রতিবছর সে সিঁদুর খেলত। জীতুর সঙ্গে অঞ্জলি দিত। কিন্তু, এবার আর হবে না। এবছর ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে তাঁর। নবনীতা জানান, ছয় মাসের জন্য তাঁর ভিসা আছে লন্ডন যাওয়ার। ভেবেছিল এক বার লন্ডন যাবে। কিন্তু, তিনি জানান, এক সপ্তাহের বেশি ছুটি পাবেন না। সে কারণে বিদেশ যাওয়া হবে না। অষ্টমী থেকে যদি ছুটি পান তাহলে দেশেরই কোথাও ঘুরে আসবেন, এমনই জানান নবনীতা।

এভাবে এই নিয়ে খবরে এলেন জিতু ও নবনীতা। সদ্য জিতুর নাচ নজর কাড়ল সকলের। ‘বেকরার করকে দিল ইউ না যাইয়ে’ গানে নাচ নজর কাড়ল সকলের। রিল বানিয়ে খবরে এলেন জিতু।

 

আরও পড়ুন

Jeet: দ্বিতীয়বার বাবা হতে চলেছেন জীৎ, পরিবারে আসছে নতুন সদস্য, সুখবর দিলেন ভক্তদের

Oscar 2024: ‘দ্য কেরালা স্টোরি’ কিংবা ‘ঘুমর’ নয়, অস্কারে যাচ্ছে মালায়লাম ছবি ‘২০১৮’

Tiger 3: প্রকাশ্যে এল ‘টাইগার ৩’ ছবির টিজার, বক্স অফিসে ধামাকা করতে আসছেন সলমন-ক্যাট

 

Share this article
click me!