পুলিশ অফিসারের চরিত্রে রুদ্রনীল, চেনা ছকের বাইরে বেরিয়ে চমক দিতে প্রস্তুত অভিনেতা

লালবাজারের এক দুঁদে অফিসারের চরিত্রে দেখা দেবেন রুদ্রনীল। শোনা যাচ্ছে, তাঁকে সিরিজের কেন্দ্রীয় চরিত্র দেখা দিতে চলেছেন।

Sayanita Chakraborty | Published : Sep 29, 2023 12:34 PM IST

চমক দিতে প্রস্তুত রুদ্রনীল। চেনা ছকের বাইরে বেরিয়ে চমক দিতে প্রস্তুত অভিনেতা। এবার নতুন ধরনের চরিত্রে ওটিটি-তে দেখা দেবেন রুদ্রনীল ঘোষ। এমনই খবর টলিপাড়ায়। জানা গিয়েছে, লালবাজারের এক দুঁদে অফিসারের চরিত্রে দেখা দেবেন রুদ্রনীল। শোনা যাচ্ছে, তাঁকে সিরিজের কেন্দ্রীয় চরিত্র দেখা দিতে চলেছেন।

এর আগে কে দ্য সিক্রেট আই ছবিতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছিলেন রুদ্রনীল ঘোষ। তবে, জানা নিয়েছে, এবার তাঁর চরিত্রটি হবে একেবারে আলাদা। বাংলায় সাহিত্য নির্ভর গোয়েন্দা গল্পে দেখা দিতে চলেছেন নায়িকা। এখনও ঠিক হয়নি সিরিজের নাম। তেমনই এই ওয়েব সিরিজের বাকি কাস্ট এখন ঠিক হয়নি। সিরিজ সম্পর্কে এখনও তেমন জানা যায়নি। তবে, কলকাতা পুলিশের অতীতের কাজের ওপর ভিত্তি করে তৈরি হতে চলেছে এই সিরিজটি। আপাতত এই সিরিজ প্রসঙ্গে তেমন কিছু জানা যায়নি।

Latest Videos

এদিকে শেষ বিবাহ অভিযান ছবিতে দেখা গিয়েছিল রুদ্রনীলকে। ২৫ মে জামাইষষ্ঠীর দিন মুক্তি পায় ছবিটি। তিন বন্ধুর গল্প নিয়ে তৈরি ‘আবার বিবাহ অভিযান’। ছবিতে দেখা যায়, গণশার বাবা তাঁর জন্য নাকি ১০০ কোটি টাকা রেখে গিয়েছে। সেই লোভেই তাঁর সঙ্গে থাইল্যান্ড পারি দেয় রজত ও অনুপম। একটি মেয়েকে তিনজন ছেলে মিলে বিয়ে করার পরিচালনা করছেন। তারপরই বিপদে পড়েছেন রজত, গণশা ও অনুপম। অর্থাৎ রুদ্রনীল, অঙ্কুশ ও অনির্বান। তাঁদের বাঁচাতে সেখানে হাজির তাঁদের স্ত্রী। অর্থাৎ, সোহিনী, নুসরত ও প্রিয়াঙ্কাকে। কীভাবে বিপদ থেকে তাদের রক্ষা করবে তা নিয়ে ছবির গল্প। ছবির পরতে পরতে ছিল হাসির ও মজা। ছবির ডায়লগ থেকে উপস্থাপনা আর গল্প তো বটেই- সবেতে ছিল হাসি, ঠাট্টা আর মজা। বউয়ের চোখের আড়ালে থাইল্যান্ডে গিয়ে তিন বন্ধু কী কর্মকান্ড ঘাটাবে তা নিয়ে ছবি। এটি সিক্যুয়েল ছবি। এর আগে মুক্তি পেয়েছিল বিবাহ অভিযান। সেই ছবির সাফল্যের পর মুক্তি পায় এই সিক্যুয়েল।

প্রায়শই নিজের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করে থাকেন রুদ্রনীল। কখনও মজার চরিত্র তো কখনও সিরিয়াস চরিত্রে দেখা যায় তাঁকে। এবার দেখা দেবেন দুঁদে অফিসারের চরিত্র। চেনা ছকের বাইরে দেখা যাবে অভিনেতাকে। যা নিয়ে বেশ আশাবাদী অভিনেতার ভক্তরা। ওয়েব সিরিজের দেখা দিতে চলেছেন অভিনেতা। এখন কদিনের অপেক্ষা। সময়ের সঙ্গে সঙ্গে জানা যাবে সিরিজের খবর। 
 

আরও পড়ুন

Tiger 3: সলমন খানের সঙ্গে দেখা দেবেন শাহরুখ, বাদশার এট্রি নিয়ে বিশেষ পোস্ট করলেন সুজয় ঘোষ

‘বেকরার করকে দিল ইউ না যাইয়ে’- দেখে নিন জীতু কাকে বললেন এমন কথা, তবে কি পুজোর আগে বাড়ল পুরনো প্রেম

Muttiah Muralitharan 800 : মুথাইয়া মুরলীধরনের বায়োপিকের প্রচারে সৌরভ গঙ্গোপাধ্যায়

 

Share this article
click me!

Latest Videos

শেষবার! লাইভ স্ট্রিমিং ও ভিডিওগ্রাফি হবে না জানিয়েই ডাক্তারদের ডেকে পাঠালেন মমতা | RG Kar Protest |
অনুদান ফেরালো মহিলারা! 'পরের বছর যদি না দেয় দেবে না' সাফ জানিয়ে দিল পুজো কমিটি | RG Kar Protest |
দেশের সম্প্রতিক অবস্থা নিয়ে চিন্তিত দেশবন্ধুর উত্তরসূরি প্রসাদ রঞ্জন দাশ, দেখুন কী বললেন | RG Kar
'এখনও, যদি কেউ! ভূতে মেরে দিয়ে গেল নাকি!' ঝাঁঝিয়ে উঠে যা বলে দিলেন দিলীপ | Dilip Ghosh | RG Kar News
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |