গ্যস পাইপ ফেটে রান্না ঘরে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

বুধবার রাতের ঘটনা। নিজের ইন্টাগ্রামে দুর্ঘটনার কথা অনুগামীদের সঙ্গে শেয়ার করেছেন পূজা বন্দ্যোপাধ্যায়।

 

Saborni Mitra | Published : Jan 18, 2024 12:21 PM IST

অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। অন্যান্য দিনের মতই এদিনই রান্না ঘরে গিয়েছিলেন। কিন্তু গ্যাস জ্বালতেই ঘটে গেল চরম বিপত্তি। দাউ দাউ করে জ্বলে ওঠে আগুন। তবে অভিনেত্রীর কোনও বিপদ ঘটেনি। সূত্রের খবর গ্যাসের পাইপ ফেটেই বিপত্তি বাধে।

বুধবার রাতের ঘটনা। নিজের ইন্টাগ্রামে দুর্ঘটনার কথা অনুগামীদের সঙ্গে শেয়ার করেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, 'অল্পের জন্য রক্ষা পেলাম'। তিনি আরও জানিয়েছেন, তাঁর বাড়িতে আগুন লেগে গিয়েছিল। তিনি ও তাঁর পরিবার রক্ষা পেয়েছেন। বুধবার রাতে রান্নাঘরে গিয়েছিলেন। গ্যাস জ্বালতেই পাইপে আগুন লেগে যায়। যদিও দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

বর্তমানে কলকাতাকেই রয়েছে পূজা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন, পরিবারের সদস্যদের তৎপরতায় তিনি বেঁচে গিয়েছেন। তিনি আও বলেছেন, গ্যাস জ্বালতেই গ্যাস লিক করেছিল। কিন্তু তিনি বুধতে পারেননি। তাতেই রান্নাঘরে আগুন লেগে যায়। তিনি আরও বলেছেন, গ্যাসের পাশে প্রচুর যন্ত্রপাতি ছিল। তাই বড়সড় দুর্ঘটনা ঘটতেই পারত। কিন্তু তা না ঘটার জন্য ঈশ্বরকে তিনি ধন্যবাদ দিয়েছেন।

কলকাতার পাশাপাশি মুম্বইতেও অভিনয় করেন পূজা বন্দ্যোপাধ্যায়। বলিউডের চর্চিত নাম পূজা বন্দ্যোপাধ্যায়। চলতি মাসেই মুক্তি পাবে পূজার ওবেস সিরিজ ক্যাবারে।

Share this article
click me!