‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’র জায়গায় ‘গীতা এলএলবি’, স্টার জলসায় আসছে এক উকিলের কাহিনি

স্টার জলসায় আগামী সোমবার থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জায়গায় শুরু হবে এই নতুন ধারাবাহিক।

Sayanita Chakraborty | Published : Nov 18, 2023 10:52 AM IST / Updated: Nov 18 2023, 04:26 PM IST

হাসির মোড়কে এক সাধারণ উকিলের গল্প বলতে আসছে গীতা এলএলবি। স্টার জলসায় আগামী সোমবার থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জায়গায় শুরু হবে এই নতুন ধারাবাহিক। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় সম্প্রচারিত হবে এই সিরিয়াল।

গীতার নাম ভগবৎ গীতার উপর ভিত্তি করে রাখা হয়। তার বাবা তার নাম দিয়েছিল গীতা। তিনিও পেশায় উকিল ছিলেন। কিন্তু নাম করতে ব্যর্থ হন। এবার বাবার পথ অনুসরণ করতে আসছে সে। যদিও এখনও সে কোনও কেস পায়নি। যাতে নিজের নাম করতে পারে।

হাসির মোড়কে আসছে এই নতুন ছবি। উকিলের জীবনের কাহিনি আসছে গীতা এলএলবি। স্টার জলসার আগামী সোমবার থেকে শুরু হচ্ছে ধারাবাহিকটি। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জায়গায় দেখা যাবে এই ধরাবাহিকটি।

সিরিয়ালে দেখা যাবে, হাসিমুখে সমস্ত দায়িত্ব পালন করতে দেখা যাবে তাকে। কেরিয়ারের দিকে মন দিতে চান গীতা। সে যাই হোক, শীঘ্রই আসছে গীতা এলএলবি। প্রকাশ্যে এসেছে সিরিয়ালের ছবি। কোর্ট রুমের মধ্যে ছবি ভাইরাল হয়েছে। তেমনই কোনও ছবিতে কোর্টে কেস লড়তে দেখা যাচ্ছে।

এদিকে কদিন আগেই প্রকাশ্যে এসেছিল গীতা এলএলবি ধারাবাহিকের প্রথম প্রোমো বেশ কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল। গীতা কীভাবে সংসারের দায়িত্বের পাশাপাশি নিজের কাজ সামায় সেটা তুলে ধরা হবে। স্টার জলসার এই ধারাবাহিকের প্রোমোতে নজর কাড়ে গীতার লড়াই। প্রোমোতে দেখা যায় গীতা বাড়ির সবার আদরের। সকলে তার ঘাড়ে ওপরেই সমস্ত দায়িত্ব চাপিয়ে দেয়। সে কোর্টে বেরোনো সময় তাকে কেউ ইসবগুল আনতে বলে, কেউ আবার বলে লাইটের বিল দিতে। কিন্তু, সব কাজ করলেও তার হাতে কেস আসে না। না না কেস এল। আর তাতেই সে মুখোমুখি হবে নায়কের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

ভারত বিশ্বকাপ জিতলেই নগ্ন হবেন, চাঞ্চল্যকর মন্তব্য করলেন অভিনেত্রী

ফের বাড়ছে দূরত্ব? নাতনি আরাধ্যাকেও জন্মদিনে শুভেচ্ছা জানালেন না অমিতাভ বচ্চন

Share this article
click me!