ভাইফোঁটার দিন নায়িকার বিশেষ উদ্যোগ, মুর্শিদাবাদের হারানো ছেলেকে বাড়ি ফেরালেন কোয়েল

মরুদ্যান শেল্টারে এমন অনেকেই থাকেন যাঁদের স্মৃতি হারিয়েছে। শারীরিক ভাবে সক্ষম নন। পথ হারিয়ে আশ্রয় নিয়েছে সেখানে। সেই সকল ভাই-দাদাদের প্রতি দায়িত্ব পালন করলেন কোয়েল।

Sayanita Chakraborty | Published : Nov 16, 2023 6:04 AM IST / Updated: Nov 16 2023, 12:02 PM IST

ভ্রাতৃদ্বিতীয়ার শুভক্ষণে এক বিশেষ উপহার দিলেন কোয়েল মল্লিক। তবে কোনও ছবি নয় বরং হারিয়ে যাওয়া ভাইকে বাড়ি ফিরিয়ে দেন। মঙ্গলবার মরুদ্যান শেল্টাপে গিয়ে ভাই-দাদাদের সঙ্গে ভ্রাতৃদ্বিতীয়া পালন করেন কোয়েল। ঈশ্বর সংকল্ নামে এক বিশেষ উদ্যোগে অংশ নেন। মরুদ্যান শেল্টারে এমন অনেকেই থাকেন যাঁদের স্মৃতি হারিয়েছে। শারীরিক ভাবে সক্ষম নন। পথ হারিয়ে আশ্রয় নিয়েছে সেখানে। সেই সকল ভাই-দাদাদের প্রতি দায়িত্ব পালন করলেন কোয়েল।

নায়িকার রিল ভিডিও দেখে এক পরিবার খুঁজে পেল তাদের ছেলেকে। মুর্শিদাবাদের এক পরিবার খুঁজে পেল হারানো সুজয়কে। এই প্রসঙ্গে কোয়েল বলেন, ‘আমি তো নিমিত্ত মাত্র। তাই সুজয় কোনও না কোনওভাবে একদিন নিজের পরিবারের কাছে ফিরতই। দারুণ অনুভূতি।’ তিনি আরও লেখেন, ‘ভাইফোঁটা দেওয়ার ভিডিও শেয়ার করতেই নিখোঁজ সুজয়ের পরিবার ওকে খুঁজে পেল এত বছর পর। অবশেষে মুর্শিদাবাদে ও ওর পরিবারের কাছে ফিরতে পারল। ভাইফোঁটার এমন শুভমুহূর্তে এর থেকে ভালো উপহার আর কী-ই বা হতে পারে?’

এদিন ভাইফোঁটার শুভ দিনটি ভিন্ন ভাবে পালন করেন কোয়েল। তিনি মরুদ্যান শেল্টারেই দিনটি কাটান। সেখানে দাদা ও ভাইদের সঙ্গে সময় কাটান।

 

 

এদিকে পুজোতে মুক্তি পেল কোয়েলে দঙ্গলে মিতিন মাসি ছবিটি। ১৯ অক্টোবর মুক্তি পায় ছবিটি। ক্যামেলিয়া প্রোডাকশন হাউজ প্রযোজনা করেছে ছবিটি। ছবির প্রধান চরিত্রে দেখা যায় কোয়েল মল্লিককে। ছবিটি পরিচালনা করেন অরিন্দম শীল। ছবিতে কোয়েলের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। বাণিজ্যিক ছবি বাইরে বেরিয়ে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করছেন কোয়েল। প্রায়শই এক্সপেরিমেন্ট করছেন নিজের চরিত্র নিয়ে। আর সে কারণেই শেষ বার গোয়েন্দা চরিত্রে দেখা দিলেন নায়িকা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে চড়, দোষ ঢাকতে নানা পাটেকর পোস্ট করলেন বিশেষ ভিডিও

ভাইফোঁটার বিশেষ দিনে রইল বলিউডের সেরা ভাই-বোন জুটির তালিকা, দেখে নিন তালিকায় কে কে আছেন

Share this article
click me!