“আমি নিঃস্ব হয়ে গিয়েছি মানসিক ভাবে” বিদায় নিলেন ঝিলম গুপ্তা! কী হয়েছে এই ইউটিউবারের?

“আমি নিঃস্ব হয়ে গিয়েছি মানসিক ভাবে” বিদায় নিলেন ঝিলম গুপ্তা! কী হয়েছে এই ইউটিউবারের?

Anulekha Kar | Published : Jun 11, 2024 7:39 AM IST

আর দেখা যাবে না ঝিলম গুপ্তাকে! বিদায় নিলেন ঝিলম! জনপ্রিয় এই ইউটিউবার আর ভিডিও বানাবেন না এই খবরে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল সামাজিক মাধ্যমে। বিনোদন জগত বা রাজনৈতিক জগতের যে কোনও বিষয় নিয়েই মুখ খুলচেন ঝিলম। আর তাতে থাকতো কৌতুকও। লক্ষ লক্ষ মানুষ সেই ভিডিও দেখতেন।

কিন্তু এই ঝিলমই আর ভিডিও বানাবেন না। নিজেই এই খবর সামাজিক মাধ্যমে জানান ঝিলম। যার দরুণ অত্যন্ত মন খারাপ হয়ে যায় অনুরাগীদের।

Latest Videos

সোমবার দুপুর নাগাদ একটি পোস্ট শেয়ার করেন ঝিলম, যাতে লেখেন "'বিদায়…করোনার ঢেউ আসার একটু আগে শুরু করেছিলাম শখের বশে ভিডিয়ো দেওয়া। ছোটবেলা থেকে লিখতে, মিমিক্রি করতে আর অভিনয় করতে ভালবাসতাম। সেই তিনটে ভালবাসা ফেটে বেরিয়ে আসতে চাইল আমার ভিডিয়োগুলোর মাধ্যমে। শেষ তিনটে বছরে আমি ছয় লাখের বেশি মানুষকে টেনে আনতে পেরেছিলাম আমার ফেসবুক পেজটায়। লোকজন হাত উপুড় করে ভালোবাসা দিয়েছেন"

এ ছাড়াও ঝিলম লিখেছেন, " কিন্তু সব কিছুর শেষ হয়। কোনো অজানা কারণে আমার ভিডিয়ো মানুষের কাছে পৌঁছতেই পারে না আর। জাস্ট হয় না। কারণ খোঁজার চেষ্টা অনেক করেছি। পারিনি। মানুষকে কমেন্টে অনুরোধ করেছি ভিডিয়ো শেয়ার করতে যাতে কোনো টেকনিকাল গ্লিচ থাকলে সেটা নিজে থেকেই ঠিক হয়ে যায় আর রিচ শুধরে যায়। এই ভিডিয়ো ছাড়া আমার আর কিছু তো নেই। কিন্তু না। কেউ কথা শুনল না। কেউ না। অনেক ডাক দিলাম। তবু কেউ শুনল না। আমি ফাঁকা হয়ে গেলাম। আমার ভিডিয়োগুলো আমার শক্তি ছিল। আমার আত্মসম্মান ছিল। আমার আত্মবিশ্বাস ছিল। সব ধ্বংস হয়ে গেল। আমি নিঃস্ব হয়ে গিয়েছি মানসিক ভাবে। আমার আর কিছুই নেই। কিছু দেওয়ার নেই, পাওয়ার নেই, কিচ্ছু নেই। "

অত্যন্ত দুঃখের সঙ্গে ঝিলম জানান, “এখন কী কাজ করবো জানিনা। ঠিক করিনি। কারণ ঠিক করার মতো মনের অবস্থা নেই। টুক টাক কিছু করে নিতে পারবো হয় তো, বা হয়তো পারবোনা। জানিনা। আর ভাবতে পারছিনা এই মুহূর্তে। আপনাদের থেকে বিদায় নিচ্ছি। আপনারা খুব কাছের মানুষ হয়ে উঠেছিলেন গত তিন বছরে। তাই অনেক ভালোবাসা রইলো। রাস্তাঘাটে দেখা হলে ডাকবেন। আপনাদের খুব হাসাবো কথা দিলাম।”

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের