"যাদের মেয়ে আর ফিরবে না তাঁরা এত স্বাভাবিক কী করে?' নির্যাতিতার বাবা-মায়ের বিরুদ্ধে চাঞ্চল্যকর মন্তব্য ঋ সেন-এর! এক হাত নিলেন নেটিজেনরা

"যাদের মেয়ে আর ফিরবে না তাঁরা এত স্বাভাবিক কী করে?' নির্যাতিতার বাবা-মায়ের বিরুদ্ধে চাঞ্চল্যকর মন্তব্য! অভিনেত্রী ঋ সেন-কে এক হাত নিলেন নেটিজেনরা

Anulekha Kar | Published : Aug 15, 2024 5:41 AM IST

আরজিকরকাণ্ডে মৃতা চিকিৎসককে নিয়ে একটি চাঞ্চল্যকর ফেসবুক পোস্ট করেন অভিনেত্রী ঋ।

তিনি লেখেন, " যে মেয়েটা আর ফিরে আসবে না, তাঁর বাবা মা, এত স্বাভাবিক ভাবে কথা বলছে কী কর" ব্যাস এই পোস্ট ঘিরেই ব্যাপক চাঞ্চল্য শুরু হয়ে যায় নেট মাধ্যমে। ঋ সেনের পোস্টে একটি মেয়ে মন্তব্য করেন, " ল্যাংটো হয়ে সিনেমা করলে এইরকম মন্তব্যই লেখা আসে বৈকী!"

Latest Videos

তবে এই বিদ্রুপের সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া দেন অভিনেত্রী। ঋ সেন লেখেন, "তুমি তো ল্যাংটো হয়েই জন্মেছিলে। আর ল্যাংটো না বলে লেখো ন্যুড যেমন ন্যুড লিপস্টিক। "

যদিও তাঁর এই মন্তব্য একেবারেই মেনে নেননি তাঁর অনুরাগীরা। তবে এতেও নিজের ভুল মানতে নারাজ অভিনেত্রী। তিনি বলেন, " কিচ্ছু ভুল করিনি"।

কী বলেছিলেন নির্যাতিতার বাবা? "এতে খুশি হওয়ার মতো কিছু নেই। আমাদের দাবি অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তাহলে আমাদের শরীর - মন কিছুটা জুড়াবে আর আমার মেয়ের আত্মা শান্তি পাবে। মেয়ে যেমন রোজ সকালে হাসপাতালে যেত, রাতে ফিরে আসত তেমন তো আর ফিরবে না।" আরজিকর কাণ্ডে ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। শুক্রবার রাতেই আটক করা হয় তাকে। ধৃতের নাম সঞ্জয় রায় বলে জানা গিয়েছে। সেমিনার হলের দায়িত্বে থাকা চুক্তি ভিত্তিক কর্মী সঞ্জয়।

তবে তরুণীর দেহ থেকে পাওয়া একাধিক ক্ষত চিহ্ন দেখে এই অপরাধে আরও অনেকে জড়িত বলে অনুমান পুলিশের। ইতিমধ্যেই এই তদন্তভার সিবিআইএর হাতে তুলে দিয়েছে আদালত।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today