"মা হওয়া নয় মুখের কথা! বল্লেন কী করে? ছি!" মমতার " উৎসবে ফিরুন" বার্তায় ব্যাপক কটাক্ষ মানসী সিনহার

"মা হওয়া নয় মুখের কথা! বল্লেন কী করে? ছি!" মমতার " উৎসবে ফিরুন" বার্তায় ব্যাপক কটাক্ষ মানসী সিনহার

Anulekha Kar | Published : Sep 10, 2024 4:27 AM IST / Updated: Sep 10 2024, 12:36 PM IST

আরজিকরকাণ্ড নিয়ে শুনানি ছিল সোমবার। শুনানির কয়েক ঘণ্টা পরেই মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দেন "পুজোয় ফিরে আসুন। উৎসবে ফিরে আসুন। বাংলার শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। সেই নিয়ে কোনওরকম ভুলভ্রান্তি, কুৎসা অপ্রচার, কুৎসা , যড়যন্ত্র,চক্রান্ত বর্দাস্ত করা হবে না রাজ্য সরকারের তরফে।"

অন্যদিকে সুপ্রিমকোর্টের নির্দেশ অনুযায়ী জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার বার্তাও দিয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু তাঁর এই 'উৎসবে ফিরুন'এই কথা আলোরণ পড়ে গিয়েছে সমাজ মাধ্যমে।

Latest Videos

"উৎসবে ফিরছি না" পোস্টে ছেয়ে গিয়েছে সমাজ মাধ্যম। অনেকে বলছেন "বিচার না পাওয়া পর্যন্ত কোনও মতেই উৎসবে ফিরছি না।"

শুধু তাই নয় প্রতিদিনের প্রতিবাদ কর্মসূচি নিয়েও অনীহা প্রকাশ করেছেন মমতা। যার জেরেই অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন নেট পাড়ার একটা বড় অংশ।

এবার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী মানসী সিনহাও। চিরকালই অত্যন্ত স্পষ্টবক্তা মানসী জানান, শাসকদলের বিরুদ্ধে মুখ খুলতে কোনও দিনই আড়াল আবডাল নেই তাঁর। এদিন ফেসবুকে এখটা পোস্টার শেয়ার করেছেন মানসী সিনহা। তাতে লেখা উৎসবে ফিরছি না। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, " মা হওয়া নয় মুখের কথা! বল্লেন কি করে?? ছি!"

রাত দখলের কর্মসূচি নিয়ে এদিন মমতা বলেন, "প্রতিদিন রাতে যদি আপনারা বাইরে থাকেন অনেক মানুষের তো ডিস্টার্বও হয়, অনেক বয়স্ক মানুষ ঘুমাতে পারেন না মাইক লাগালে তাঁদের ঘুমের অসুবিধা হয়। দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের নিয়মও রয়েছে যে ১০টার পরে মাইক বাজানো যাবে না। তা সত্ত্বেও আমরা সব ছেড়ে দিয়েছি।"

মানসী সিনহার পাশাপাশি প্রতিবাদ জানিয়েছেন অনিন্দিতাও। পোস্টে একটি স্ক্রিনশট শেয়ার করেন অনিন্দিতা ততে লেখা " একমাস হয়ে গিয়েছে এবার উৎসবে ফিরুন" এই স্ক্রিনশট শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, “ এটারই তো অপেক্ষা করছিলাম আমরা! কি কিউট না!!!”

Share this article
click me!

Latest Videos

আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |