‘Chengiz’ ছবির প্রমোশনে জয়পুরে জিৎ ও সুস্মিতা, চেখে দেখলেন রাজস্থানী থালি

ছবির প্রমোশনের কাজে জয়পুরে হাজির হলেন ছবির টিম। জিৎ ও সুস্মিতাকে দেখা গেল জয়পুরে। শুধু তাই নয়, প্রোমোশনের কাজে গিয়ে চেখে দেখলেন রাজস্থানী থালি।

Web Desk - ANB | Published : Apr 19, 2023 7:17 AM IST / Updated: Apr 20 2023, 03:08 PM IST

আর মাত্র কদিনের অপেক্ষা। তারপরই বড় পর্দায় আসছে চেঙ্গিজ। ছবি নিয়ে দর্শক মহলে উত্তেজনা তুঙ্গে। এবার এই ছবি দিয়ে বলিউডে পা রাখবেন জিৎ। হিন্দি ও বাংলা দুই ভাষাতে মুক্তি পাবে ছবিটি। এদিকে ছবি মুক্তির আগে জমিয়ে চলছে প্রমোশনের কাজ। এরা ছবির প্রমোশনের কাজে জয়পুরে হাজির হলেন ছবির টিম। জিৎ ও সুস্মিতাকে দেখা গেল জয়পুরে। শুধু তাই নয়, প্রমোশনের কাজে গিয়ে চেখে দেখলেন রাজস্থানী থালি।

সম্প্রতি, একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে রেস্তোরাঁর বসে জিৎ ও সুস্মিতা। তাদের পরিবেশন করা হচ্ছে হরেক রকম খাবার। বিভিন্ন রকম স্বাদের খাবার চেখে দেখছেন তারা। এই ভিডিও-তে দেখা যাচ্ছে রাজস্থানী থালি। জিতের পরনে কালো রঙের পোশাক। আর মাথায় রয়েছে পাগড়ী। তেমনই সুস্মিতা পরেছেন সাদা রঙের পোশাক। তার মাথাতেও রয়েছে রঙির পাগড়ি। দুজনকে খাবারের টেবিলে বসে থাকতে দেখা গিয়েছে। আর তাদের সামনে রয়েছে প্রায় ১৩ রকমের খাবার। এই সকল খাবার এই দিন খেয়ে দেখলেন জিৎ ও সুস্মিতা।

এদিকে আর মাত্র কটা দিনের অপেক্ষা। ঈদ উপলক্ষ্যে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘চেঙ্গিজ’ ছবিটি। ছবির গল্পের কেন্দ্রে গ্যাংস্টারের কাহিনি। ১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি পর্যন্ত কলকাতার আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে তৈরি এই ছবি। ভারত, বাংলাদেশ, উত্তরপ্রদেশ একচেটিয়া কারবার চেঙ্গিজের। তাঁর ভয়ে কাঁপে পুলিশ প্রশাসন। এরকমই এক কাহিনির আঁচ মিলল ট্রেলার থেকে। ৩ এপ্রিল মুক্তি পেয়েছে ট্রেলার। হিন্দি ও বাংলা দুটো ভাষাতে মুক্তি পেয়েছে ছবিটি। নীরজ পাণ্ডের ছবি দিয়ে বলিউডে পা রাখছেন জিৎ। ট্রেলারে অভিনেতার মুখে শোনা যাচ্ছে হিন্দি সংলাপ। ছবি জুড়ে রয়েছে বহু অ্যাকশন সিক্যোয়েন্স। এর আগে বহু অ্যাকশন সিক্যোয়েন্সে দেখা গিয়েছে জিৎকে। এবারও রয়েছে এমন ঝলক। ছবিতে বাঙালির নায়িকাকে দেখা যাচ্ছ জিতের বিপরীতে। অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। এই প্রথম অ্যাকশন সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। দুটি ভাষায় মুক্তি পাবে ছবিটি।

এদিকে ‘Chengiz’ ছবির প্রমোশনে বিভিন্ন শহরে ঘুরে বেরাচ্ছেন ছবির পুরো টিম। ‘Chengiz’ ছবির প্রমোশনে বেশ ব্যস্ত তারা। সম্প্রতি, জয়পুরে হাজির হয়েছেন তারা। ছবির প্রোমোশনের পর জয়পুরে গেলেন জিৎ ও সুস্মিতা। সেখানে গিয়ে রাজস্থানী থালি খাবার খেলেন জিৎ ও সুস্মিতা।

আরও পড়ুন

Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়ায় মিমির পোস্টে কমেন্ট শুভশ্রীর, আরোগ্য কামনা করলেন নায়িকা

Amitabh Bachchan: শুরু হবে 'কউন বনেগা ক্রোড়পতি', রিয়েলিটি শো-র মঞ্চে ফিরছেন অমিতাভ বচ্চন

কলকাতায় পারফর্ম করবেন সলমন খান, সঙ্গে দুই বলিউড ডিভা- জেনে নিন টিকিটের দাম থেকে খুঁটিনাটি সব তথ্য

Share this article
click me!