প্রকাশ্যে এল 'খাদান' ছবিতে যীশুর লুক, মুহূর্তে ভাইরাল হল পোস্ট, দেখে নিন এক ঝলকে

দীর্ঘদিন ধরে চলছিল জল্পনা। এবার এই সবের অবসান। প্রকাশ্যে এল ছবির তারকাদের তালিকা। শোনা যাচ্ছে, এই ছবিতে সত্যিই থাকছেন যীশু। প্রকাশ্যে এল তাঁর লুক।

Sayanita Chakraborty | Published : Jan 29, 2024 7:28 AM IST

দীর্ঘ জল্পনার অবসান। অবশেষে প্রকাশ্যে এল খাদান ছবিতে নতুন তারকার কথা। চলতি বছরের শুরুতেই খাদান ছবির কথা ঘোষণা করেন দেব। সৃজীত মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন দেব। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা দেবেন দেব। এমন খবর বহুদিন ধরে এসেছে প্রকাশ্যে। মাঝে শোনা যায় এই ছবিতে অভিনয় করবেন যীশু ও বনি। এই নিয়ে দীর্ঘদিন ধরে চলছিল জল্পনা। এবার এই সবের অবসান। প্রকাশ্যে এল ছবির তারকাদের তালিকা। শোনা যাচ্ছে, এই ছবিতে সত্যিই থাকছেন যীশু। প্রকাশ্যে এল তাঁর লুক।

রবিবার নতুন ছবিতে নিজের লুক প্রকাশ করলেন যীশু সেনগুপ্ত। রবিবার খাদান সিনেমায় নিজের লুক প্রকাশ করলেন যীশু। ছবি শেয়ার করে যীশু লেখেন, ‘কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি।’ ছবিতে সাদা গেঞ্জি ও ধুতিতে দেখা যাচ্ছে যীশুকে। গলায় ঝোলানো খোল। এই ছবি পোস্ট করেন যীশু। এই ছবি মুহূর্তে হল ভাইরাল। এভাবে খাদান ছবিতে নিজের লুক শেয়ার করলেন যীশু।

 

 

এদিকে রবিবার খবরে আসেন দেব। রবিবার সকাল সকাল ভাইরাল হল অভিনেতা দেবের একটি পোস্ট। তিনি সোশ্যাল মিডিয়ায় ‘অগ্নিশপথ’ ছবির একটি পোস্টার শেয়ার করেছিলেন। তাতে লিখেছেন, ‘অবেশেষে আমি আজকে প্রাপ্তবয়স্ক হলাম। অর্থাৎ ইন্ডিস্ট্রিতে ১৮ বছর সম্পূর্ণ করলাম।’ এরই সঙ্গে অভিনেতা অনুরাগীদের উদ্দেশে লিখেছিলেন, ‘ভালোবাসা সমর্থন এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ।’ অগ্নিশপথ ছবিতে দেব ছাড়াও ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, সব্যসাচী চক্রবর্তী। এভাবে নিজের টলিউডে প্রাপ্ত বয়স্ক হওয়ার কথা জানিয়েছিলেন অভিনেতা। তিনি টলিউডে কাজ করে চলেছেন প্রায় ১৮ বছর হল। দেবের এই পোস্ট মুহূর্তে হল ভাইরাল। যা দেখে বেশ আপ্লুত তাঁর ভক্তরা।

 

 

আরও পড়ুন

শুরু হল দেবী চৌধুরানী ছবির শ্যুটিং, ঐতিহাসিক চরিত্রে নজর কাড়তে চলেছেন টলি কুইন

আকাশছোঁয়া পারিশ্রমিক চেয়ে কি হনুমান-র চরিত্র খোয়ালেন সানি? প্রকাশ্যে বিশেষ তথ্য

Share this article
click me!