শুরু হল দেবী চৌধুরানী ছবির শ্যুটিং, ঐতিহাসিক চরিত্রে নজর কাড়তে চলেছেন টলি কুইন শ্রাবন্তী

২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে দেবী চৌধুরানী ছবির শ্যুটিং। ২০২৩ সালে এই ছবির পোস্টার ও দেবী চৌধুরানীর লুক ভাইরাল হয়েছিল। এবার শুরু হল ছবির কাজ।

Sayanita Chakraborty | Published : Jan 28, 2024 8:49 AM IST / Updated: Jan 28 2024, 02:20 PM IST

টলিউডের সঙ্গে সম্পর্ক বহুদিনের। তিনি নিজের অভিনীত চরিত্র নিয়ে এক্সপেরিমেন্টে বিশ্বাসী। বারে বারে বিভিন্ন ধরনের চরিত্রে নজর কেড়েছেন শ্রাবন্তী। কখনও কমার্শিয়াল ছবির নায়িকা তো কখনও কমেডি ছবি দ্বারা দর্শকদের মন কেড়েছেন। এবার এই সব বাদ দিয়ে একেবারে ভিন্ন ধরনের চরিত্রে দেখা দেবেন শ্রাবন্তী।

ফের ভাইরাল হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আগামী ছবির পোস্টার। দেবী চৌধুরানী ছবিতে দেখা দেবেন নায়িকা। পরনে লাল শাড়ি, গা ভর্তি গয়না, কপালে চন্দনের ফোঁটা দিয়ে সামনে এলেন তিনি। শুরু হল এই ছবির কাজ। জানা গিয়েছে, ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে দেবী চৌধুরানী ছবির শ্যুটিং। ২০২৩ সালে এই ছবির পোস্টার ও দেবী চৌধুরানীর লুক ভাইরাল হয়েছিল। এবার শুরু হল ছবির কাজ। ছবির চরিত্র সঠিক ভাবে ফুটিয়ে তুলতে ঘোড়া সওয়ার থেকে তরবারি চালানো সবই শিখেছেন তিনি। এবার তা ছবির পর্দায় ফুটিয়ে তোলার পালা।

দেবী চৌধুরানী ছবিতে শ্রাবন্তীর বিপরীতে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র। এই ছবি দিয়ে বেশ কিছুদিন পর কামব্যাক করবেন সব্যসাচী চক্রবর্তী। তিনি অভিনয় করবেন হরবল্লভ রায়ের চরিত্রে। এছাড়াও থাকছেন দর্শনা বনিক, অর্জুন চক্রবর্তী ও বিবৃতি চট্টোপাধ্যায়। সব মিলিয়ে এক ভিন্ন ধরনের কাহিনি নিয়ে আসছে দেবী চৌধুরানী টিম।

এদিকে কদিন আগে ব্যক্তিগত খবরের দৌলতে শিরোনামে ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউড তারকা জিতুর সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা যায়। অনেকেই বলেন তিনি শ্রাবন্তী ও জিতু প্রেম করছেন। জিতুর বিয়ে ভাঙার কারণ হল শ্রাবন্তী। তবে, এই বিষয় দুজনের কেউই মুখ খোলেননি। সে যাই হোক, এখন শুরু হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন ছবির কাজ। চিরাচরিত চরিত্রের বাইরে গিয়ে অভিনয় করবেন তিনি।

 

 

Share this article
click me!