কাঞ্চন ও শ্রীময়ীর প্রেমের ছবি মুহূর্তে হল ভাইরাল, শোভন বৈশাখী-র সঙ্গে তুলনা নেটিজেনদের

শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরে সম্পর্কে আছেন কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ীর। মাঝে মধ্যেই একসঙ্গে দেখা মিলছে তাদের। পুজোর সময়ও একই রঙের পোশাক পরে দুজনে হাজির হয়েছিলেন এক মণ্ডপে। এছাড়া

Sayanita Chakraborty | Published : Dec 1, 2023 2:52 AM IST

কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ীর সম্পর্কের কথা সকলেরই জানা। বেশ কিছুদিন ধরে সম্পর্কে আছেন তাঁরা। মাঝে মধ্যেই একসঙ্গে দেখা মিলছে তাদের। পুজোর সময়ও একই রঙের পোশাক পরে দুজনে হাজির হয়েছিলেন এক মণ্ডপে। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমের হয়ে ফোটোশ্যুট করালেন কাঞ্চন ও শ্রীময়ী। সকলের চোখে ধরা পড়ল দুজনের রসায়ন। ছবিতে কখনও কাঞ্চনকে দেখা গিয়েছে শ্রীময়ীর হাত শক্ত করে ধরা রাখতে। কখনও শ্রীময়ীর ঘাড়ে মাথা রেখেছেন তো কখও প্রেমিকার গাল ধরে আদর করেছেন। পোশাকেও দেখা গেল চমক। কখনও লাল-কালো বা হলুদ-সবুজে কনট্রাস্ট করা পোশাক পরেছেন। আবার কখনও একই রঙের জামা পরে সকলের নজর কাড়লেন। যা মুহূর্তে হল ভাইরাল।

এই ছবি ভাইরাল হতেই একের পর এক কটাক্ষ শুনতে হয়। কেউ বলেন, শোভন বৈশাখী লাইট। তেমনই কেউ বলেন এক শোভন-বৈশাখী কম ছিল, এরাও এখন এসে জুটেছে সার্কাস দেখাতে। সব মিলিয়ে একের পর এক কটাক্ষ শুনতে হল তাঁদের। এই নিয়ে খবরে এলেন তাঁরা। 

বেশ কিছুদিন ধরে চলছে কাঞ্চন ও শ্রীময়ীর প্রেমের গুঞ্জন। প্রকাশ্যে তারা কিছু স্বীকার না করেলও, তারা যে সম্পপ্রে আছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। প্রায়শই একসঙ্গে দেখা যায় তাঁদের। বিভিন্ন অনু্ষ্ঠানে হাজির হন দুজনেই। আর তাঁদের লাজুক আচরণ ও চোখের চাহুনি দেখে বোঝার অপেক্ষা রাখে না তাদের সম্পর্কের কথা। আর এবার একপ্রকাশ স্বীকার করে নিলেন সম্পর্কের কথা। একটি সংবাদমাধ্যমের জন্য ফোটোশ্যুট করলেন তাঁরা। যেখানে দেখা গেল তাঁদের প্রেমের ছবি। তাদের অন্তরঙ্গ ছবি নজর কাড়ল সকলের। এমন ভালোবাসার প্রকাশ যে শুধু নাটক নয়, তা দেখে বুঝেছেন সকলেই।

 

 

আরও পড়ুন

Randeep Hooda Marriage: রণদীপ হুডা এবং লিন লাইশরামের বিয়েতে শুভেচ্ছা জানালেন কিরণ রিজিজু

দ্য আর্চিস থেকে সালার- ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে একাধিক বিগ বাজেটের ছবি, দেখে নিন কী কী

Share this article
click me!