বৃহস্পতিবারের দুপুরে এলেন মা লক্ষ্মী! রাজ- শুভশ্রীর কোল আলো করে এল কন্যা সন্তান

পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার কন্যা সন্তান হয় তাঁদের। এদিন সকালেই স্ত্রীকে নিয়ে হাসপাতালে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী।

Parna Sengupta | Published : Nov 30, 2023 11:43 AM IST / Updated: Nov 30 2023, 06:29 PM IST

দ্বিতীয়বার বাবা মা হলেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী। কোল আলো করে এল কন্যা সন্তান। পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার কন্যা সন্তান হয় তাঁদের। এদিন সকালেই স্ত্রীকে নিয়ে হাসপাতালে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী। দুপুরবেলা এল সুখবর।

জুলাই -এ নিজের দ্বিতীয়বার মা হওয়ার কথা প্রকাশ করেছিলেন নায়িকা। তখনই চার মাস কেটে গিয়েছিল। সে সময় চুটিয়ে কাজও করছিলেন নায়িকা। তার পর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। সে সময় ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন তিনি। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন। এবার কাজ থেকে কোনও বিরতি নেননি। পুরো সময়টা কাজ করে গিয়েছেন। রিয়েলিটি শো-র বিচারক পদে রোজই দেখা দিতেন। তেমনই এই সময় প্রযোজনাও করেন শুভশ্রী। আবার প্রায়শই পোস্ট করতেন নিজের জিমের ছবি। গর্ভাবস্থায় নিয়ম করে ব্যায়াম করেছেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়া ঘাঁটলে মিলবে এমন অনেক ছবি। সব মিলিয়ে কাজের মধ্যে কাটান পুরো গর্ভাবস্থার সময়টা।

কন্যা সন্তান জন্মের খবর পরিচালক রাজ নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান। তিনি লেখেন আমাদের পরিবারের খুশির জোয়ার। আমাদের ছোট্ট রাজকুমারীকে আশীর্বাদ করবেন। 

 

 

২০২০ সালে কোভিড অতিমহামারীর মাঝেই তারকা দম্পতির প্রথম সন্তান তথা ছেলে ইউভানের জন্ম হয়েছিল। তখন থেকেই দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করে রেখেছিলেন 'রাজশ্রী'। অভিনেত্রী-পরিচালক জুটির ইচ্ছে ছিল, ইউভানের বয়স বছর তিনেক হলেই আর একটি সন্তান নেবেন তাঁরা। এবার যেন তাঁদের পরিবার পূর্ণতা পেল। অভিনেত্রীর মনের সুপ্ত বাসনা ছিল, মেয়ে হোক তাঁদের। সেই আকাঙ্ক্ষা পূরণ হল অবশেষে।

Share this article
click me!