হাসপাতালে ভর্তি হলেন শুভশ্রী, আজই কি দেবেন সুখবর? নতুন সদস্যের আগমনের অপেক্ষায় রাজের পরিবার

এই ছবি পোস্ট করতেই তা হল ভাইরাল। এমন সাজে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Nov 30, 2023 10:36 AM IST

সকাল সকাল রাজের সঙ্গে ছবি পোস্ট করলেন শুভশ্রী। শর্ট প্রিন্টেড ড্রেসে দেখা গেল শুভশ্রীকে। চুলে করা বিনুনি। পাশে দাঁড়িয়ে রাজ। রাজের পরনে সারা টি শার্ট আর জিন্স। চোখে কালো চশমা। এই ছবি পোস্ট করতেই তা হল ভাইরাল। এমন সাজে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলেন নায়িকা।

আগেই জানান ডিসেম্বর দ্বিতীয় সন্তান আসার কথা আগেই জানিয়েছিলেন শুভশ্রী। জুলাই-এ নিজের দ্বিতীয়বার মা হওয়ার কথা প্রকাশ করেছিলেন নায়িকা। তবে, এবার কাজ থেকে কোনও বিরতি নেননি। পুরো সময়টা কাজ করে গিয়েছেন। রিয়েলিটি শো-র বিচারক পদে রোজই দেখা দিতেন। তেমনই এই সময় প্রযোজনাও করেন শুভশ্রী। আবার প্রায়শই পোস্ট করতেন নিজের জিমের ছবি। গর্ভাবস্থায় নিয়ম করে ব্যায়াম করেছেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়া ঘাঁটলে মিলবে এমন অনেক ছবি। সব মিলিয়ে কাজের মধ্যে কাটান পুরো গর্ভাবস্থার সময়টা। আর এবার খুশি খুশি হাসি মুখে রওনা হলেন হাসপাতালের উদ্দেশ্যে। সকালে ছবি পোস্ট করেন শুভশ্রী। আপাতত নতুন সদস্যের খবর আসেনি।

 

 

অনেকেরই মত আজই আসবে সুখবর। আবার অনেকে বলছেন আজ ভর্তি বয়েছেন, পরে দেবেন সুখবর। শুভশ্রী ছবি পোস্ট করতেই সকলেই শুভেচ্ছা জানালেন। শ্রাবন্তী লেখেন, অপেক্ষা অপেক্ষা। দেবশ্রী গঙ্গোপাধ্যায় লেখেন দুগ্গা দুগ্গা। কেউ লেখেন, তাড়াতাড়ি এসো। কেউ বলেন, সুস্থ সন্তান আসুক। এভাবে সকলেই শুভেচ্ছা জানান শুভশ্রীকে।

এদিকে জানা গিয়েছে, আজই ভর্তি হয়েছেন শুভশ্রী। বৃহস্পতিবার বা শুক্রবারই আসতে পারে সুখবর। সে কারণে সকল ভক্তরা শুভশ্রী ও রাজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের দিকে তাকিয়ে। রাজ ও শুভশ্রীর একটি পুত্র সন্তান আছে। ইউভানের পর আসছে তাদের দ্বিতীয় সন্তান। এখন অপেক্ষা শুধু সুখবর পাওযার।  

 

আরও পড়ুন

Sam Bahadur Screening: চাঁদের হাট বসল স্যাম বাহাদুরের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে, বিশেষ নজর কাড়লেন ক্যাটরিনা

KIFF 2023: কলকাতা চলচ্চিত্র উৎসবে বড় চমক থিম সং-এ, গান গাইলেন অরিজিৎ সিং

Share this article
click me!