সিরিয়ালে উঠে এল দেওর-বৌদির প্রেম, ফের সমালোচনার মুখে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল

দেখানো হচ্ছে দেওর ও বৌদির প্রেম। আর এই নিয়ে ফের সমালোচনার মুখে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল।

Sayanita Chakraborty | Published : Feb 22, 2024 3:48 AM IST

মুক্তির পর থেকেই খবরে কার কাছে কই মনের কথা। সিরিয়ালের মুখ্য চরিত্রে নজর কেড়েছেন মানালি দে। মানালি ছাড়াও তাঁর কয় বান্ধবীর কাহিনি উঠে এসেছে সিরিয়ালে। তবে, সিরিয়ালের প্রথম থেকেই একের পর এক বিতর্ক।

সিরিয়ালের প্রথম থেকেই দেখা মিলেছে এক দজ্জাল শাশুড়ির। সে ছেলের ফুলসজ্জা করতে দেয়নি। ছেলেকে নিয়ে সে এতটাই পজেজিভ ছিল যে ছেলে আর বউমা-র ফুলসজ্জা করতে দেয়নি সে। এর পর এই শাশুড়িই আবার ছেলের থেকে বউমা-কে বেশি ভালো বেসে ফেলবে। এখানেই শেষ নয়। এবার গল্পে এল নতুন মোড়। যা তৈরি করল ফেল বিতর্ক।

এবার গল্পে দেখানো হল বৌদি ও দেওরের প্রেম। যে ফের আলোড়ন ফেলল সোশ্যাল মিডিয়ায়। সিরিয়ালে শিমূলের ননদ যে মানসিক ভাবে অসুস্থ তাকে বিয়ে করবেন তারই স্যার। বিয়ের আশীর্বাদের সময় সেই স্যারের আচরণ বলছে ভিন্ন কথা। সেই পুতুল অর্থাৎ শিমূলের ননদকে আশীর্বাদ করার সময় খারাপ ব্যবহার করা থেকে শুরু করে সকলের সামনে এমন মানসিক ভাবে অসুস্থ মেয়েকে বিয়ে করা নিয়ে দেওরকে অপমান করা- সবই দেখা মিলেছে সিরিয়ালে।

আর এই সকল এপিসোড নিয়ে ফের শুরু হয়েছে চর্চা। সিরিয়ালের প্রথম থেকে নানান বিতর্ক দেখা গিয়েছে সিরিয়ালটি নিয়ে। দর্শকেরা বারে বারে দাবি করেছেন যে নেতিবাচক জিনিস দেখানো হচ্ছে সিরিয়ালে। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক সময় বিস্তর লেখালিখি হয়েছিল। এরপর থেকে গল্পে আসে পরিবর্তন। কিন্তু, ফের এমন বিতর্কীত কাহিনি উঠে আসতে চলেছে সিরিয়ালে। বর্তমানে দেখানো হচ্ছে দেওর ও বৌদির প্রেম। আর এই নিয়ে ফের সমালোচনার মুখে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

জেহ-র জন্মদিনে অনুষ্ঠিত হল গ্র্যান্ড পার্টি, বসেছিল চাঁদের হাট, দেখে নিন কে কে উপস্থিত ছিলেন

‘ফিরে যাওয়ার সম্ভাবনা নেই’ বললেন জিতু, জানালেন আইনি বিচ্ছেদের কথা

 

Share this article
click me!