‘ফিরে যাওয়ার সম্ভাবনা নেই’ বললেন জিতু, জানালেন আইনি বিচ্ছেদের কথা

জানা গিয়েছে, আইনি পথে আলাদা হয়ে জিতু কামাল ও নবনীতা দাসের পথ। দীর্ঘ ৯ মাস ধরে আলাদাই থাকে তাঁরা। তবে, এবার আইনের পথ মেনে আলাদা হলেন।

Sayanita Chakraborty | Published : Feb 21, 2024 2:18 PM IST

২০২৩ সালের মাঝামাঝি সময় হঠাৎ করে খবরে আসেন টলি তারকা জিতু ও নবনীতা। তবে, কোনও কাজের খবরে নয়। বরং বিচ্ছেদ নিয়ে খবরে আসেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় নবনীতা লেখেন, তাঁর ও জীতুর সংসার ভাঙছে। এরপর থেকে নানান কারণে বারে বারে খবরে উঠে এসেছেন জিতু এবং নবনীতা। তাঁদের বিয়ে ভাঙার খবরে ভক্তরা বারে বারে দুঃখ প্রকাশ করেছেন। তেমনই কেউ বলেছে বিবাহ বহিঃর্ভূত সম্পর্কের কারণে ভেঙেছে তাদের বিয়ে। তবে, এই সকল জল্পনাকে দীর্ঘদিন ধরে চললেও তারা নিজেরা কিছু বলেননি সেভাবে। শুধু জানিয়েছেন বিচ্ছেদের কথা। আবার অনেক সময় মন খারাপের পোস্ট করে নজর কেড়েছেন সকলের কাছে। এবার প্রকাশ্যে এল বিশেষ তথ্য।

জানা গিয়েছে, আইনি পথে আলাদা হয়ে জিতু কামাল ও নবনীতা দাসের পথ। দীর্ঘ ৯ মাস ধরে আলাদাই থাকে তাঁরা। তবে, এবার আইনের পথ মেনে আলাদা হলেন। জানা গিয়েছে ১৭ নভেম্বর বিবাহ বিচ্ছেদ হয়েছে জিতু-নবনীতার।

সোমবার একটি রিল পোস্ট করেন নবনীতা। ভিডিওটি ছিল জিতুর সঙ্গে কাটানো একটি সকালের ভিডিও। তার নেপথ্যে যে কন্ঠ ভেসে আসছে তাতে বলা হচ্ছে, কাছে আসার জন্য দূরে যেতে হয়। এরপরই প্রশ্ন ওঠে নবনীতা কি সব মিটিয়ে নিতে চাইছে? এই প্রসঙ্গে আবার জিতু এক সাক্ষাৎকারে বলেন, ‘না আসলে আমার সামাজমাধ্যম খুব একটি দেখা হয় না। ফিরে যাওয়ার সম্ভাবনা নেই। কারণ আমাদের আইনত বিচ্ছেদ হয়ে গিয়েছে। এর বেশি নবনীতাকে নিয়ে কোনও মন্তব্য করিনি, করবও না। আমি সিঙ্গল।’

এভাবে নিজেদের আইনি বিচ্ছেদের কথা জানান জিতু। আইনের পথে যে তাঁর ও নবনীতার পথ আলাদা হয়ে গিয়েছে সে কথা আনেন প্রকাশ্যে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Ameen Sayani: প্রয়াত প্রবীণ বেতার উপস্থাপকআমিন সায়ানি, মুম্বইয়ে প্রয়াত শিল্পী

Vidya Balan: মুম্বই পুলিশের দারস্থ বিদ্যা, ফেক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের কারণে বিপাকে অভিনেত্রী

Share this article
click me!