Kar Kache Koi Moner Kotha: শ্রীতমা কি অপরাজিতা আঢ্যকে নকল করছেন? ‘পুতুল’ আর ‘পারি’-র মধ্যে তুলনা টানছেন দর্শকরা

‘জল নুপূর’ সিরিয়ালে প্রয়াত অভিনেতা পীযুষ গঙ্গোপাধ্যায়ের বিপরীতে অপরাজিতা আঢ্যর অভিনীত চরিত্র ‘পারি’ বাঙালি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল। তাঁর পর এবার ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালের ‘পুতুল’ চরিত্রে শ্রীতমাকে দেখে সমালোচনা করছেন দর্শকরা।

Sahely Sen | Published : Sep 10, 2023 2:35 AM IST

বাংলা টেলি সিরিয়াল জগতে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। অভিনেত্রী মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়কে একসঙ্গে নিয়ে এই সিরিয়াল একেবারে তারকা সমাহার। সিরিয়ালের পটভূমির ওঠানামার পাশাপাশি অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকে নিয়েও দর্শকমহলে আলোচনা কম নেই। ‘কার কাছে কই মনের কথা’-তে শ্রীতমা ‘পুতুল’ চরিত্রে অভিনয় করছেন। চিত্রনাট্য অনুযায়ী, বিশেষ ভাবে সক্ষম একটি মেয়ের নাম ‘পুতুল’।

এই চরিত্রে শ্রীতমার অভিনয় ঘিরে একদিকে যেমন বিপুল জনপ্রিয়তা গড়ে উঠছে, অন্যদিকে আবার ঠিক তেমনই ব্যাপক সমালোচনার ঝড়ও বয়ে চলেছে। শ্রীতমা ভট্টাচার্য নাকি বাংলার অপর এক জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে নকল করে অভিনয় করছেন, এমনই অভিযোগ তুলছেন সমালোচকরা। অপরাজিতা আঢ্যকে ‘জল নুপূর’ সিরিয়ালে প্রয়াত অভিনেতা পীযুষ গঙ্গোপাধ্যায়ের বিপরীতে ‘পারি’ চরিত্রে দেখতে পেয়েছিলেন দর্শকরা। ‘পারি’ চরিত্রটিও ছিল এক বিশেষভাবে সক্ষম নারী চরিত্র। তার সঙ্গেই চরিত্রগত মিল থাকার দরুন ‘পুতুল’ চরিত্রের অভিনেত্রী শ্রীতমার সমালোচনা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সরাসরি অনেকে ‘নকল করা’ অভিনয় বলেও দাবি করেছেন।

অভিনেত্রী শ্রীতমা অবশ্য এইসব সমালোচনায় একেবারেই ঘাবড়াচ্ছেন না। এইসব আলোচনাগুলোকে গুরুত্ব দিচ্ছেন না বলেই জানিয়েছেন সিরিয়ালের ‘পুতুল’। তবে, অপরাজিতা আঢ্যের প্রতি নিজের শ্রদ্ধা অক্ষত রেখেছেন অভিনেত্রী। অপরাজিতার সঙ্গে তাঁর তুলনা করা হলেও তিনি তাঁকে ‘গুরুমা’ হিসেবেই প্রণম্য জ্ঞান করেন। তার পাশাপাশি, নিজের অভিনয় নিয়েও যথেষ্ট ওয়াকিবহাল শ্রীতমা, সাংবাদিকদের কাছে তিনি স্পষ্ট জানিয়েছেন যে, তিনি নিজে নিজের কাজ নিয়ে যথেষ্ট সচেতন।

আরও পড়ুন-

G20 India: 'এক বিশ্ব এক পরিবার...' জি ২০ শীর্ষ সম্মেলনে গোটা বিশ্বকে নেতৃত্ব দেওয়ার ইতিহাস সৃষ্টি করল ভারত
Weather News: ভ্যাপসা গরমের সঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি, আবহাওয়ায় স্বস্তি নেই দুই বঙ্গেই
Rocky Aur Rani Kii Prem Kahaani: ভরপুর যৌনতায় মগ্ন রণবীর-আলিয়া, 'রকি অউর রানি..' সিনেমার বাদ দেওয়া দৃশ্যে ডামাডোল

Share this article
click me!