কাজী নজরুল ইসলামের বায়োপিক! মুখ্য চরিত্রে থাকছে কে? রবীন্দ্রনাথের চরিত্রেও থাকবে বিশেষ চমক

কাজী নজরুল ইসলামের বায়োপিক! মুখ্য চরিত্রে থাকছে কে? রবীন্দ্রনাথের চরিত্রেও থাকবে বিশেষ চমক

Anulekha Kar | Published : May 14, 2024 8:56 AM IST

সিনে প্রেমীদের জন্য সুখবর! কাজী নজরুল ইসলামের জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। ছবির নামও রাখা হবে ‘কাজী নজরুল ইসলাম’ বলেই জানা গিয়েছ। এই ছবিতে নজরুল ইসলামের ভুমিকায় দেখা যাবে কাকে?

আবদুল আলীম পরিচালিত এই ছবিতে নজরুল ইসলাম চরিত্রে দাখা যাবে কিঞ্জল নন্দকে। ছবিটি নিয়ে ইতিমধ্যে একটি সংবাদ মাধ্যমে জানিয়েছেন, "এই প্রথম নজরুলে বায়োপিক নিয়ে ছবি তৈরি হচ্ছে। আমি সত্যিই অভিনয়ের সুযোগ পেয়ে আনন্দিত। এই চরিত্রটি অত্যন্ত চ্যালেঞ্জিং। নজরুলের সম্পর্কে যা জানি তার থেকেও এই বেশি এই ছবিতে পাওয়া যাবে।

Latest Videos

এর আগেও টলিউডের বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে কিঞ্জলকে। ‘৮/১২ বিণয় বাদল দীনেশ’ ছবিতে বিনয় বসুর চরিত্রে দেখা গিয়েছে কিঞ্জলকে। এরপর নজরুলের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে বেশ খুশি অভিনেতা। তবে নজরুলের সঙ্গে তাঁর চেহারার বহু অমিল থাকায় প্রস্থেটিক মেকআপের সাহায্য নেওয়া হয়েছে। এই ছবিতে কিঞ্জলের রূপটানের দায়িত্বে রয়েছেন সোমনাথ কুন্ডু।

ছবিটিতে প্রচুর প্রস্থেটিক মেকআপের ব্যবহার থাকবে বলে জানা গিয়েছে। কিঞ্জল ছাড়াও এই ছবিতে বহু গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র, ফজলুর রহমন ও শান্তিলাল মুখোপাধ্যায়কে।

এ ছাড়াও এই ছবিতে রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় দেখা যেতে পারে চিরঞ্জিত চক্রবর্তী বা রঞ্জিত মল্লিককে বলেই কানাঘুঁষো শোনা যাচ্ছে। এই ছবিতে ফজলুল হকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। বিরজা সুন্দরীর চরিত্রে অভিনয় করছে কাঞ্চনা মৈত্র। এই ছবির প্রযোজনা করছে জেবি প্রোডাকশন ও সম্পাদনায় থাকছে অর্ঘকমল মিত্র বলে জানা গিয়েছে।

 

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News