মজার ছলে 'টেনশন' খুঁজতে গিয়ে জীবন জেরবার বেনুদার, Klikk OTT তে আসছে বেনুদার Tension

সরকারি কর্মচারী। স্বচ্ছল পরিবারের সদস্যদে আমাদের বেনুদা। পরিবার বলতে একমাত্র স্ত্রী মোনালিসা। সেই বেনুদাই এবার বার হলেন সমস্যার খোঁজে।

 

Web Desk - ANB | Published : Apr 10, 2023 4:04 PM IST

নৈহাটীর বাসিন্দা বেনুচন্দের রোজনামচাই তুলে ধরা হয়েছে Klikk OTT প্ল্যাটফর্মের আপকামিং ওটিটি সিরিজ বেনুদার টেনশন। ইংরেজি ও বাংলা মিলিয়েই সিরিজের টাইলেট লেখা হয়েছে। মনে করা হচ্ছে আধুনিক প্রজন্মের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই সিরিজ। কারণ ওটিটির দর্শকদের অধিকাংশই তরুন প্রজন্ম। সিরিজের পোস্টার দেখেও মনে করা হচ্ছে এটি একটি হাসির সিরিজ হতে পারে।

যাইহোক এবার আসাযাক বেনুদার কর্মকণ্ডে। সরকারি কর্মচারী। স্বচ্ছল পরিবারের সদস্যদে আমাদের বেনুদা। পরিবার বলতে একমাত্র স্ত্রী মোনালিসা। সুন্দরী মোনালিসা সভ্য, ভদ্র, নম্র, আজকালকার মেয়েদের থেকে ১০০ ভাগ উল্টো। তাঁকে নিয়েই সুখী গৃহস্থ বেনুদার। রয়েছে পৈত্রিক বাড়িও । মা বাবা গত হয়েছেন, ফলে সব সম্পত্তির মালিক এখন বেনু একাই। সাদা চোখে বেনুদার কোনও সমস্যা থাকার কথাই নয়। এহেন বেনুর জীবনে এদানীং সমস্যা একটাই, টেনশন।

কী সেই টেনশন?

না কোন কিছুতেই তার নাকি টেনশন হচ্ছে না- এটাই বেনুদার জীবনে সমস্যা। সমস্যা চাইছেন আমাদের ছবির বেনুদা। আচ্ছা টেনশন ছাড়া জীবন চলে? বেনু দৌড়ায় ডাক্তারের কাছে....সব কিছু টেস্ট করে ডাক্তারও অবাক..... "শরীর আছে অথচ টেনশন নেই! এতো ভয়ানক ব্যাপার"।

টেনশনের খোঁজে বেনুদা

অত:পর নিজেই টেনশন কি খুজতে শুরু করে বেনু। আর সেই মজার ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে Klikk OTTর নতুন সিরিজ বেনুদার টেনশন। নানা মজাদার ঘটনা রয়েছে সিরিজে। কখনও টেনশন খুঁজতে ভুতুড়ে বাড়িতে রাত কাটানো থেকে শুরু করে TV News এ স্টোনম্যান উপদ্রবের খবর পেয়ে রাতের শহরে স্টোনম্যানের সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়ে সে। এরপর ঘটনাক্রমে সে সন্ধান পায় ক্রিমিনাল শেখ বিনোদের। এভাবে টেনশন খুঁজতে গিয়ে এক খুনের সাক্ষী হয়ে ওঠে সে। নিস্তরঙ্গ জীবনে বেনুদার সঙ্গে হয় টেনশন। সত্যিকারের "টেনশন" কাকে বলে হাড়ে হাড়ে বুঝতে পারে বেনুয ঠিক তখনই পাথরের আঘাতে একের পর এক খুনে জেরবার হয়ে ওঠে নৈহাটি। কিন্তু কেন এই খুন? এক অজানা টেনশনে জেরবার হয়ে ওঠে বেনু ও মোনালিসা কী সেই অজানা টেনশন? তাই নিয়ে তৈরি হয়েছে KLIKK- Mini Series "বেনুদার Tension" ।

নিছকই হাসির সিরিজ নয়। রয়েছের থ্রিলারের উপস্থিতিও।

এপ্রিলে মুক্তি পাবে ১৯ এপ্রিল। অম্লান মজুমদারের সিরিজ। সিনেমাটোগ্রাফার অনির। অভিনয় করেছেন দ্রোন মুখোপাধ্যায়, মিশর বোস, অমিতাভ চট্টোপাধ্যায়, রাজদীপ সরকার। 

Share this article
click me!