জিম নিয়ে বিপাকে শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় লিখলেন তিনি নির্দোষ, ক্ষমা চাইলেন নায়িকা

টাকা নেওয়ার পর হুট করে বন্ধ হয়ে যায় জিমটি। সমস্যা শুরু হতে পিছু হটেছেন শ্রাবন্তী। বললেন, তিনি নাকি জিমের সঙ্গে যুক্তই নন।

Web Desk - ANB | Published : Apr 9, 2023 12:40 PM IST

২০২০ সালের নভেম্বরে মধ্যমগ্রামে একটি জিম খোলেন শ্রাবন্তী। তিনি একা নন। আনোয়ার, অভিষেক, সৌম্য নামে তিন ব্যক্তির সঙ্গে যৌথ উদ্যোগে জিম তৈরি করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মধ্যমগ্রামে খোলেন জিম। সোশ্যাল মিডিয়ায় জমিয়ে প্রচারও করেন এই জিমের। কিন্তু, হুট করে বন্ধ হয়ে যায় জিমটি। তাও নতুন সেশন শুরু পর। মার্চে ৮ হাজার টাকা দিয়ে জিম ট্রেনিরা ভর্তি হন। তারপর ট্রেনার বাবদ ৪ হাজার টাকা দিয়েছেন। এত টাকা নেওয়ার পর হুট করে বন্ধ হয়ে যায় জিমটি। সমস্যা শুরু হতে পিছু হটেছেন শ্রাবন্তী। বললেন, তিনি নাকি জিমের সঙ্গে যুক্তই নন।

সদ্য সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমি জানতে পেরেছি আমার বিরুদ্ধে ভিত্তিহীন ও মিথ্যা অভিযোগ সামনে এসেছে। বলা হয়েছে আমি অসৎ কাজে যুক্ত। আমি এখন কোনও কাজে জড়িত নই। পরিবর্তে আমি নিজেই আর্থিক প্রতারণার সিকার। দেশের আইন ব্যবস্থার প্রতি আমরা পূর্ণ আস্থা আছে। আমি নিশ্চিত সত্যিটা সামনে আসবেই। ধন্যবাদ।’

সোশ্যাল মিডিয়ায় এমন কথা প্রকাশ করার পর বিতর্কীত মন্তব্য করেছেন সকলে। অধিকাংশ শ্রাবন্তীকে মিথ্যাবাদী দাবি করেছেন। যে জিম নিয়ে তিনি এতদিন প্রচার করতেন, তা থেকে হুট করে তিনি কী ভাবে সরে গেলেন তা অধিকাংশই বুঝতে পারছেন না। তেমনই কেন কোনও নোটিস ছাড়া জিম বন্ধ হয়ে গেল তা কেউই বুঝে উঠতে পারছেন না। এই জিম নিয়ে সমস্যায় পড়েছেন অনেকেই। শেষ পর্যন্ত কী হয় তাই দেখার।

এদিকে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই মন্তব্য করার পর অনেকেই নানান মন্তব্য করেন। কু কথা বলেন। কেউ প্রশ্ন করেন তিনি আবার কবে বিয়ে করবেন। কেউ বলে, কেন তিনি বিয়ে করতে এত ব্যস্ত যে তাঁর এই জিম সংক্রান্ত বিষয় দেখার সুযোগ নেই। আবার কেউ তাঁর বিয়ে নিয়ে খারাপ মন্তব্য করেন। সে যাই হোক, এই জিম সংক্রান্ত জটিলতা কোথায় পৌঁছায় সেটাই দেখার। বর্তমানে বিপদে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই বিষয় তিনি কোনও আইনী পদক্ষেপ নেন কিনা তা দেখার। তেমনই এই জিম কী কারণ বন্ধ হল, আর তা কবে খুলবে তা কেউই বুঝে উঠতে পারছেন না। সমস্যার নিষ্পত্তির অপেক্ষায় সকলে। 

 

আরও পড়ুন

পরিবারের লোক তাঁকে ভুল বুঝেছিল, কীভাবে মুম্বই এলেন নিজেই জানান উরফি যাদব

Amitabh Bachchan: ফের স্থগিত হল ‘প্রোজেক্ট কে’-র কাজ, এখনও সাড়েনি পাঁজরের চোট

হাত কখনও বুকের ওপর, কখনও চলে যাচ্ছে উরুর ভাঁজে, ম্যাগাজিনের অনুষ্ঠানে দিশা পাটানির এ কি হাল!

Share this article
click me!