দীপঙ্করের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন দোলন, জানালেন দাম্পত্য জীবনের কথা

২০২০ সালে বিয়ে করেন দুজন। দুজনের বয়সের বিস্তর ফারাক। দীপঙ্করের বড় মেয়ে বয়সে দোলনের থেকে বড়। বর্তমানে দোলন ৫০-এ পা দিয়েছেন আর দীপঙ্কর দে ৮০-তে।

Sayanita Chakraborty | Published : Feb 9, 2024 7:05 AM IST

প্রথমবার নিজের ব্যক্তিগত জীবনের কথা জালালেন দোলন। দোলন রায় ও দীপঙ্কর দে-র সম্পর্ক টলিউডের সব থেকে চর্চিত বিষয়। ৯৭ সাল থেকে তাদের জানাশোনা। ২০২০ সালে বিয়ে করেন দুজন। দুজনের বয়সের বিস্তর ফারাক। দীপঙ্করের বড় মেয়ে বয়সে দোলনের থেকে বড়। বর্তমানে দোলন ৫০-এ পা দিয়েছেন আর দীপঙ্কর দে ৮০-তে।

সদ্য নিজেদের শারীরিক সম্পর্ক নিয়ে মন্তব্য করলেন দোলন রায়। তাঁকে এক ইউটিউব চ্যালেন শারীরিক সম্পর্ক নিয়ে প্রশ্ন করে। প্রশ্ন করা হয়, তাঁদের শারীরিক সম্পর্কের সমীকরণ কেমন। উত্তর তিনি বলেন, একটা সময় পর্যন্ত সব ঠিকঠাক ছিল। তারপর যা হয় মেয়েরাই সব সময় কম্প্রোমাইজ করে।না হলে তো একটা অশান্তির পরিবেশ সৃষ্টি হয়। ও তো আমার জীবনে প্রায় প্রথমই। আমি স্যাচুরেটেড হয়ে গিয়েছে। ও হয়তো শেষ বয়সে ওর পারা বা না রারা নিয়ে স্যাচুরেটেড হয়ে গিয়েছে। এভাবে নিজের ব্যক্তিগত জীবনের কথা জানালেন অভিনেত্রী দোলন রায়।

তিনি আরও বলেন, কিছুটা মানিয়ে নেওয়া, কারণ মানুষটা ভালোবাসাটা এত বেশি যে তখন এগুলো খুব একটা গুরুত্বপূর্ণ হয়ে ওঠেনি। ওকে এগুলো অনুভব করতে দিইনি। তাতে কি সম্পর্কটা ঠিক থাকবে?

এদিকে কদিন আগে অসুস্থতার কারণে খবরে আসেন দীপঙ্কর। হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁর। সে সময় অভিনেতা দীপঙ্কর দে-র শারীরিক জটিলতা নিয়ে দোলন বলেছিলেন, বিগত বহুদিন ধরেই ডায়াবেটিসে ভুগছেন দীপঙ্কর। সে কারণে বাইরে যাতায়াত কমই করেন তিনি। তেমনই কাজ করা কমিয়ে গিয়েছেন। বিশেষ করে বড় মেয়েকে হারানোর পর দীপঙ্কর আরও অসুস্থ হয়ে গিয়েছেন বলে জানিয়েছিলেন দোলন। সে যাই হোক, আপাতত সুস্থ আছেন অভিনেতা দীপঙ্ক দে। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

কাটমানির অভিযোগ প্রমাণিত হলে রাজনীতি তো বটেই ছেড়ে দেবেন ইন্ডাস্ট্রি, দাবি টলি তারকা দেব

Chocolate Day: প্রিয়াঙ্কা থেকে রেখা- চকোলেটের বিজ্ঞাপনকে অন্য মাত্রা দিয়েছে এই সকল বলি নায়িকা

Share this article
click me!