হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী, জেনে নিন কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী, কবে মিলবে ছুটি

বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী টানা ১২ দিন ধরে হাসপাতালে ভর্তি। হাঁটুর ব্যথা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে অনেকটা সুস্থ এবং শীঘ্রই ছুটি পাবেন বলে জানিয়েছেন।

Sayanita Chakraborty | Published : Oct 18, 2024 10:13 AM IST

বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী হাসপাতালে ভর্তি। টানা ১২ দিন ধরে চলছে তাঁর চিকিৎসা। ৬ অক্টোবর হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। পুডোর আগে কাজ স্বাভাবিক ভাবেই করছিলেন। তবে, হাঁটুর ব্যথা হঠাৎ করে বেড়ে যায়। তড়িঘড়ি ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। তখনই হাসপাতালে ভর্তি করা হয়।

সদ্য নিজের স্বাস্থ্যের কথা জানালেন লিলি চক্রবর্তী। আমি এখন অনেকটা ভালো আছি। পায়ের ব্যথাও অনেকটা কমে গিয়েছে। ডাক্তার আজই ছুটি দিয়ে দেবেন বলেছেন। তবে, তিনি জানান এখনও তিনি জানেন না কবে শ্যুটিং-এ ফিরবেন। ডাক্তার ছুটি দেওয়ার সময় সব জানাবেন বলে জানান।

Latest Videos

এখন তিনি নিম ফুলের মধু ধারাবাহিকে কাজ করছেন। সেখানে ঠাম্মির চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। হেমনলিনী দেবীর চরিত্রে অভিনয় করেন। শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। হাসপাতালে ভর্তি করা হয়। পায়ের ব্যথার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। এখন আগের থেকে অনেক সুস্থ। যে কারণে তাঁকে ছেড়ে দেওয়ার কথা জানিয়েছে ডাক্তাররা।

এগিকে গতকাল প্রয়াত হন দেবরাজ রায়। সংবাদপাঠক থেকে অভিনয়- সর্বত্র খ্যাতি অর্জন করেছিলেন তিনি। ৭০ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা। কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন তিনি। বৃহস্পতিবার প্রয়াত হন তিনি। এক বেসরকারি হাসপাতালে প্রয়াত হন। আজ শুক্রবার তাঁর শেষকৃত্য হয়। এদিকে এরই মাঝে খবরে আসেন লিলি চক্রবর্তী। তিনি দীর্ঘ ১২ দিন ধরে অসুস্থ। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। আজ হয়তো মিলবে ছুটি।

 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: রতন টাটার প্রয়াণে সিঙ্গুর শোক মিছিল শুভেন্দুর, দেখুন সরাসরি
'সেদিন একই দলে ছিলাম তাই প্রতিবাদ টুকু করতে পারি নি' আক্ষেপের সুরেও মমতাকে ধুয়ে যা বললেন শুভেন্দু
চাঞ্চল্যকর তথ্য, কি পাওয়া গেল! ময়নাতদন্তকারী বিশেষজ্ঞের বিস্ফোরক মন্তব্য! | Today Krishnanagar News
Burdwan হয়ে রইল ইতিহাসের সাক্ষী! ১ দিনে ৯ জোড়া জমজের জন্ম! Burdwan Medical College-এ অবাক করা ঘটনা!
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ