বনির সঙ্গে কি আলগা হল সম্পর্কের সুতো? বাংলাদেশি তারকা শাকিব খানের অপেক্ষায় কৌশানী

বুধবার বাংলাদেশ যান কৌশানী মুখোপাধ্যায়। নতুন ছবি ডার্ক ওয়ার্ল্ড ছবিতে কাজ করবেন তিনি। এই ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন মুন্না খান।

Sayanita Chakraborty | Published : Feb 16, 2024 6:52 AM IST / Updated: Feb 16 2024, 12:31 PM IST

টলিউড ছেড়ে বাংলাদেশে পাড়ি দিয়েছেন কৌশানী মুখোপাধ্যায়। টলিউডে কাজ করেছেন হাতে গোনা। মূলক কাজ করেছেন কমার্শিয়াল ছবিতে। তা সত্ত্বেও অল্প দিনের মধ্যেই সহজে নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন কৌশানী মুখোপাধ্যায়। বর্তমানে ওটিটিতে পা রেখেনে কৌশানী মুখোপাধ্যায়। শেষ তাঁকে আবার প্রলয় সিরিজে দেখা গিয়েছে। কৌশানী মুখোপাধ্যায় এই সিরিজে নজর কেড়েছেন সকলের। এবার টলিউড ছেড়ে বাংলাদেশে পাড়ি দিলেন কৌশানী মুখোপাধ্যায়।

বুধবার বাংলাদেশ যান কৌশানী মুখোপাধ্যায়। নতুন ছবি ডার্ক ওয়ার্ল্ড ছবিতে কাজ করবেন তিনি। এই ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন মুন্না খান। তবুও বাংলাদেশ গিয়ে শাকিব খানের অপেক্ষায় আছেন নায়িকা।

সদ্য ভাইরাল হল কৌশানী মুখোপাধ্যায়ের একটি সাক্ষাৎকার। যা নজর কেড়েছে সকলের। তিনি বললেন, বাংলাদেশের সিনেমাকে কলকাতায় পরিচয় করিয়ে দেওয়ার পুরো কৃতিত্ব শাকিব খানের। আমিও শাকিবের মতো সুপারস্টারের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। ইতিমধ্যে বেশ কিছু বড় হাউসের সঙ্গে কথাও হয়েছে। দেখা যাক কী হয়।

এভাবে শাকিব খানের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রী। বর্তমানে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বেশ কিছুদিন খবরে ছিলেন কৌশানী মুখোপাধ্যায়। বনি ও কৌশানী মুখোপাধ্যায়ের সম্পর্কের কথা সকলের জানান। গত বছরের শেষ দিকে একের পর এক তারকা বিয়ে করেন। তখন বনিকে প্রশ্ন করা হয় তাঁদের বিয়ে প্রসঙ্গে। সে সময় বনি জানিয়েছিলেন তিনি ও কৌশানী মুখোপাধ্যায় দুজনেই ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ করেন। ২০২৫ সালে কাজ কম থাকলে দুজনে বিয়ে করতে পারেন বলে জানিয়েছিলেন। সে যাই হোক, আপাতত বাংলাদেশে কাজ করছেন কৌশানী মুখোপাধ্যায়। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে শ্যুটিং।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Dev Khadaan Movie : 'খাদান'-এর প্রস্তুতি শুরু দেবের, সরস্বতী পুজোর দিন হয়ে গেল মহরত

সরস্বতী পুজোয় শাড়ি পরে জিমে শরীরচর্চা দেবলীনার, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!