ভালোবাসার সপ্তাহে রবি ঠাকুরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন, মুক্তি পেল এসভিএফ প্রযোজিত ‘হে সখা’ মিউজিক ভিডিও

এসভিএফ-র পক্ষ থেকে প্রকাশ্যে আনা হল এই মিউজিক ভিডিও। যেখানে নতুন করে তুলে ধরা হল ‘হে সখা’ গানটি। এই ভিডিও-তে তুলে ধরা হয়েছে এক সুন্দর প্রেমের কাহিনি।

Sayanita Chakraborty | Published : Feb 14, 2024 7:45 AM IST / Updated: Feb 14 2024, 03:29 PM IST

একদিকে ভ্যালেন্টাইন্স ডে অপর দিকে সরস্বতী পুজো। দুই মিলিয়ে জমজমাট ১৪ ফেব্রুয়ারি। আর এই প্রেমের দিবসে এক বিশেষ চমক দিল এসভিএফ। ভ্যালেন্টাইন্স সপ্তাহে সকল যুগলের মধ্যে ভালোবাসা বৃদ্ধি করতে প্রকাশ্যে আনল নতুন এক মিউজিক ভিডিও।

প্রকাশ্যে এল ‘হে সখা’ মিউজিক ভিডিও। ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেল এই মিউজিক ভিডিও। এসভিএফ-র পক্ষ থেকে প্রকাশ্যে আনা হল এই মিউজিক ভিডিও। যেখানে নতুন করে তুলে ধরা হল ‘হে সখা’ গানটি। এই ভিডিও-তে তুলে ধরা হয়েছে এক সুন্দর প্রেমের কাহিনি। রবি ঠাকুরের লেখা মধ্যে দিয়ে এক মিষ্টি প্রেমের কাহিনি সামনে এসেছে। এক অসম্পূর্ণ ভালোবাসা দিয়ে শুরু এই ভিডিও। এটি পরিচালনা করেছেন মিউজিক ডিরেক্টর অরিন্দম। সোমলতা আচার্য্য চৌধুরীর কন্ঠে শোনা গিয়েছে রবি ঠাকুরের এই গান। এই ভিজ্যুয়াল ল্যান্ডস্কেপে দ্য RNT প্রোজেক্টের গান এটি। গানে দেখা গিয়েছে দিব্যজ্যোতি দত্ত ও অনুষ্কা গোস্বামীকে।

এদিকে কদিন আগে প্রকাশ্যে এসেছে দেখেছি রূপ সাগরে-র মিউজিক ভিডিও। মানুষের মনে বেশ জায়গা পেয়েছে মিউজিক ভিডিওটি। এই সফল হওয়ার পর এসভিএফ নিয়ে এল নতুন মিউজিক ভিডিও।

হে সখা-তে উঠে এসেছে সত্যেনের জীবনের লড়াইয়ের কাহিনি। দেখা যাবে দুর্গার সঙ্গে তাঁর বন্ডিং। এবার সত্যেনের চরিত্রে দেখা দেবেন দিব্যজ্যোতি দত্ত এবং তাঁর বিপরীতে দেখা দেবেন অনুষ্কা গোস্বামীকে। পার্ট ওয়ানে যদিও দিব্যজ্যোতি দত্তের বিপরীতে ছিলেন দিতিপ্রিয়া। সব মিলিয়ে জমজমাট হে সখা।

আজ গোটা দিন সর্বত্র প্রেম প্রেম রব। এই প্রেমের মুহূর্তকে আরও জোড়ালো করতে মুক্তি পেল হে সখা মিউজিক ভিডিও। ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেল হে সখা মিউজিক ভিডিওটি। যা মুক্তি পেতেই নজর কাড়ল সকলের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!